এমপি লিটনের জামিন আবেদন নামঞ্জুর

adalotনিউজ ডেস্ক: শিশু সৌরভকে গুলি করাসহ দুই মামলায় গ্রেফতার গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত।

রবিবার দুপুর পৌনে ১২টার দিকে জেলা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সুন্দরগঞ্জ) আদালতের বিচারক ময়নুল হাসান ইউসুফ জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে হত্যা চেষ্টা ও বাড়ি ভাঙচুরের দু’টি মামলায় এমপি লিটনের জামিনের আবেদন আদালতে দাখিল করা হয়। বিচারক আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান এবং রবিবার শুনানির দিন ধার্য করেন। আজ শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করা হলো।

উল্লেখ্য, গত ২ অক্টোবর ভোরে সুন্দরগঞ্জে এমপি লিটনের গুলিতে আহত হয় নয় বছরের শিশু সৌরভ। সৌরভের পায়ে তিনটি গুলি বিদ্ধ হয়। পরদিন এমপি লিটনকে একমাত্র আসামি করে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা করেন সৌরভের বাবা সাজু মিয়া। গত ৭ অক্টোবর এমপি লিটনসহ ১০জনকে আসামি করে অপর একটি মামলা দায়ের করেন উপজেলার শাহাবাজ গ্রামের হাফিজার মণ্ডল।

গত ১৪ অক্টোবর রাত সোয়া ১০টার দিকে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে মঞ্জুরুল ইসলাম লিটনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরের দিন গাইবান্ধায় নিয়ে আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো নির্দেশ দেয়।

এদিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন শিশু সৌরভের ক্ষতস্থানের ব্যান্ডেজ গত ১৮ অক্টোবর খুলে দেয়া হলেও সে এখনো হাঁটতে পারছে না।