কে ছিলেন সালমানের প্রথম প্রেমিকা?

love day_53903বিনোদন ডেস্ক: আজ ৫০ বছর হল বলিউড সুপারস্টার সালমান খানের। এখনও তিনি বিয়ে করেন নি। তবে তার প্রেমিকার সংখ্যা কিন্তু কম নয়। বর্তমানে প্রকাশ্যে তিনি প্রেম না করলেও রোমানিয়ার মডেল লুলিয়ার সাথে দিব্যি প্রেম করে যাচ্ছেন সাল্লু ভাই। এ নিয়ে বলিউডে জলঘোলা কমও হচ্ছে না। তবে কথা সেটা নয়। এবার প্রশ্ন উঠেছে সাল্লুর প্রথম প্রেমিকা নিয়ে। সকলের মাঝেই এখন একটাই জল্পনা, সালমানের প্রেথম প্রেমিকা কে? এই প্রশ্নটি উঠলেই অনেকে বলবেন সঙ্গীতা বিজলানি। কিন্তু না। সঙ্গীতার আগেও তার জীবনে আরও এক জন এসেছিলেন।

কে ছিলেন তিনি? এই প্রশ্নের উত্তর পাওয়া গিয়েছে সম্প্রতি সালমানকে নিয়ে লেখা একটি বইতে। সেখানে তার শৈশব থেকে আজ পর্যন্ত যা যা ঘটেছে তারই খতিয়ান রয়েছে। শুধু তাই নয়, তার জীবনে কত জন এসেছে, কত জনের সঙ্গে ব্রেকআপ হয়েছে সব ওই বইতে প্রকাশিত হয়েছে।

ওই বইতে দাবি করা হয়েছে, সলমনের জীবনে পাঁচ জন নারী এসেছিলেন। সারা দুনিয়া চার জনের নাম জানলেও পঞ্চম জন কে সেটা হয়তো কেউই জানেন না। মুম্বইয়ের সেন্ট জেভিয়ার্স কলেজে পড়ার সময় তার জীবনে আসে শাহিন জাফরি। কে এই শাহিন? অভিনেতা অশোক কুমারের নাতনি শাহিন। অশোক কুমারের মেয়ে ভারতী সাইদ জাফরির ভাই হামিদকে বিয়ে করেন। ওদের দুই মেয়ে। এক জন জেনিব এবং অন্য জন শাহিন। এই শাহিন এক জন পেশাদার মডেল ছিলেন। সালমান খানের সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক ছিল। পরে সলমনের জীবনে সঙ্গীতা বিজলানি আসার পর শাহিন একটি এয়ারলাইন্সে চাকরি নিয়ে চলে যান। পুরো ঘটনাটি শাহিনের ভাইজি কায়রা এক সাক্ষাত্কারে বলেন। সঙ্গীতার পর সোমি আলি, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কইফ, জারিন খানের মতো অনেকেরেই নাম সালমানের সঙ্গে জড়িয়েছে। কিন্তু শাহিন যে তার প্রথম প্রেমিকা ছিলেন সেটা আচমকাই সামনে এসে যায় কায়রার ওই সাক্ষাত্কারে।এমটিনিউজ।