নরসিংদীতে দুই বাসের সংঘর্ষ, নিহত ৫

road-accনিউজ ডেস্ক: নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণপুর এলাকায় দুই বাসের সংঘর্ষে দুই নারীসহ অন্তত পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০ জন।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বেলাবো উপজেলার ঢাকা-সিলেট মহসড়কের নারায়ণপুর এলাকার পাতিলধোয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- মো. ফরিদ, আরিফ মিয়া, কাইয়ূম মিয়া, মো. মানিক মিয়া, আনোয়ার হোসেন, আকলিমা বেগম, মো. জাফর আলী, উকিল খন্দকার, শ্যামল বর্মণ, পারুল বর্মণ, পারভিন বেগম, মনজিল মিয়া, মো. আলমগীর ও পারভেজ মিয়া। তাদের বাড়ী কিশোরগঞ্জের করিমগঞ্জ এবং নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার বিভিন্ন এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে অন্যন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিশোরগঞ্জ যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা চলনবিল পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই দুই বাসের তিনজনের মৃত্যু হয়। আহত হন আরো ২০ যাত্রী। স্থানীয়রা আহতদের মধ্যে কয়েকজনকে চিকিৎসার জন্য ভৈরব নেয়ার পথে দুই নারীর মৃত্যু হয়।

ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ নূরে আলম বলেন, হাইওয়েতে ওভারটেক করতে গিয়ে এ ঘটনা ঘটতে পারে। শুনেছি, নিহতদের মধ্যে চলনবিল পরিবহনের চালক ও সহকারী রয়েছেন।