বান্দরবানে মিথ্যা চাকরির প্রলোভন দেখানোর দায়ে প্রতারক আটক

লাইভ প্রেস২৪,বান্দরবান: বান্দরবানে মিথ্যা চাকরির নিয়োগের প্রলোভন দেখানোর দায়ে প্রতারকে আটক করে থানায় সোপর্দ করেছেন ভুক্তভুগীরা। আটক ক্তৃ ব্যক্তির নাম উত্তম কুমার দাশ পিতা মৃত নেপাল চন্দ্র দাশ সে ফেনি জেলার একাডেমি রোড এলাকার বাসিন্দা।

সুত্রে জানাযায় উত্তম কুমার দাশ সানফ্লাওয়ার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর সোনালী একক বীমা ডিভিশনের জেনারেল ম্যানেজার পরিচয়ে মাত্র ৫২৫ টাকায় কোড কিনে মাসিক ৬০০০ টাকা পাওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে পিত্তর ত্রিপুরা, টমাস, সন্তোস ত্রিপুরা, ডিচাংমা সহ বান্দরবান জেলার বেশকিছু যুবক যুবতীদের নিকট হতে টাকা গ্রহন করেন।

প্রদত্ত প্রতিশ্রুতি মোতাবেক বেতন না পাওয়ায় ভুক্তভুগীরা মঙ্গলবার (১০ ডিসেম্বর) বেলা ২টায় বান্দরবান সদরস্থ হোটেল থ্রীষ্টারের ২০১ নং রুম থেকে কৌশলে বান্দরবান সদর থানা পুলিশের নিকট সোপর্দ করে।

উক্ত প্রসঙ্গে বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান উত্তম কুমার দাশ সত্য গোপন করে নিয়োগের প্রলোভন দেখানোর দায়ে ভুক্তভুগীরা থানায় সোপর্দ করেছেন। ভুক্তভুগীদের নিকট হতে গৃহীত টাকা ফেরত দিতে বলা হয়েছে। উত্তম কুমার দাশ বর্তমানে থানা হেফাজতে রয়েছে। সানফ্লাওয়ার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর কোন কর্মকর্তা আসলে তাকে তাদের জিম্মায় প্রদান করা হবে অন্যতায় মহামান্য আদালতে সোপর্দ করা হবে।

লাইভ প্রেস২৪/নয়ন চক্রবর্তী/বিএইচ