ত্রিশালে বাসচাপায় বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত

road-accনিউজ ডেস্ক: ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী সোমবার সন্ধ্যায় বাসচাপায় নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ত্রিশালের দরিরামপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রেখেছেন।

নিহত দুই শিক্ষার্থী হলেন- আবদুল্লাহ আল মামুন (২০) ও মাহফুজুর রহমান (২২)। মামুন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মাহফুজুর একই বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে মামুন ও মাহফুজুর মোটরসাইকেলে করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ময়মনসিংহ শহরে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিশ্ববিদ্যালয় বাইপাস এলাকায় ঢাকা থেকে নেত্রকোনাগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মামুন। গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মাহফুজুরের মৃত্যু হয়।

দুই শিক্ষার্থীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন। রাত সাড়ে ৮টার দিকে এ প্রতিবেদন লেখার সময়ও অবরোধ ছিল।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, সড়ক অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা। তাদের বোঝানোর চেষ্টা চলছে।

Share This: