সালমানকে হত্যার হুমকি!

humkiনিউজ ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত এক ব্যক্তি। জানা গেছে, দক্ষিণ মুম্বইয়ের মেরিন ড্রাইভ রোড ও মালাডের পূর্বাঞ্চলে কুরার থানা এলাকা থেকে একটি অজ্ঞাত ফোনে তাকে হত্যার হুমকি দেয়া হয়। পুলিশ অজ্ঞাত ব্যক্তিকে ধরার চেষ্টা করছে। তার বিরুদ্ধে আজাদ ময়দান থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এশিয়ান এইজের এক প্রতিবেদনে জানানো হয়, যে ফোন নম্বর থেকে ফোন এসেছে তা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। অজ্ঞাত ওই ব্যক্তি পাবলিক ফোন থেকে কল করেছিলো কি-না নির্ণয় করা যায়নি। সোমবার খবরটি প্রকাশ হওয়ার পর সালমানের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

জানা যায়, গত ১৬ই ফেব্রুয়ারি ১৫ ঘণ্টার ব্যবধানে মুম্বই পুলিশের কন্ট্রোল রুম নম্বরে দু’বার ফোনে হুমকি দেয়া হয়। পুলিশের ধারণা, এটা শুধুই ধাপ্পাবাজি। তবে তারা বিষয়টিকে হালকাভাবে নিচ্ছেন না। মেরিন ড্রাইভ থানার এক কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানান, কন্ট্রোল রুম থেকে এ ঘটনা সম্পর্কে তাদেরকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে সালমান পুলিশকে জানান, তিনি কোনো হুমকিমূলক ফোন পাননি। পুলিশের ধারণা, ওই ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় এই হুমকি দিয়েছে।

Share This: