আদিতমারীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ২

hotta-killনিউজ ডেস্ক: লালমনিরহাটের আদিতমারীতে জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মশিউর রহমান মুশফিককে (২৮) ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করেছে আদিতমারী থানা পুলিশ।

আটককৃতরা হলেন, লালমনিরহাট সদর উপজেলার আব্দুর রশিদের ছেলে মেহেদি হাসান রুবেল (২৭) ও কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার আব্দুল্লাহ মিয়ার ছেলে রাজিন আহমেদ রাহি (২৮)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত এগারটার দিকে উপজেলার ভাদাই ইউনিয়নের সেতু বাজার এলাকায়।

নিহত মশিউর রহমান মুশফিক লালমনিরহাট পৌরসভার মজিদা খাতুন কলেজপাড়ার মোজাম্মেল হকের ছেলে। তিনি জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ছিলেন।

আদিতমারী থানার ওসি (তদন্ত) ফিরোজ কবির জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর একটি মোটর সাইকেলে মুশফিকসহ ৩ যুবক সেতু বাজার এলাকায় ঘোরাফেরা করছিলেন। এ সময় হামলার শিকার হন তিনি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, অভ্যান্তরীণ টাকা লেনদেনের বিষয়ে মুশফিককে ছুরিকাঘাত করা হয়েছে। এ সময় তার চিত্কারে এলাকার লোকজন ছুটে আসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সেতু বাজার এলাকায় মোটর সাইকেলটি নিতে গেলে স্থানীয় লোকজন ওই দু’যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আদিতমারী থানার ওসি (তদন্ত) ফিরোজ কবির জানান, আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। তিনি আরও জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Share This: