ফাইনাল না খেলে পালিয়ে যাবেন না: নাসিম

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না। খেলার মাঠে এসে ফাইনাল না খেলে পালিয়ে যাবেন না।

শনিবার বিকালে কুমিল্লা মেডিকেল কলেজের দুই দিনব্যাপী রজত জয়ন্তী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, পারমিশন (অনুমতি) নিয়ে মিছিল মিটিং হয় না, আন্দোলন হয় না। আন্দোলন করতে হলে সাহস লাগে। আমরা মার খেয়ে আন্দোলন করেছি। জনগণকে সঙ্গে নিয়ে সাহস করে মাঠে নেমে মিছিল মিটিং করুন।

তিনি বলেন, জনগণকে ভয় পান কেন। আমেরিকায় হিলারির পক্ষে ওবামা সরকারে থেকেও প্রচারণা চালিয়েছে। কিন্তু পাশ করেছে ট্রাম্প। জনগণ তাকে ভোট দিয়েছে।

মন্ত্রী বলেন, নারায়ণগঞ্জে নৌকা-ধানের শীষের নির্বাচন হচ্ছে। সেখানে সুষ্ঠু নির্বাচন হবে। যে ফল হবে আমরা তা মেনে নেবো। আশা করি আপনারাও তা মেনে নেবেন।

রজত জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক কুমেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মহসিন উজ জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে কুমিল্লা সদর আসনের এমপি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ, কলেজের সাবেক অধ্যক্ষ ডা. ফরিদা আদিব খানম, ডা. মোসলেহ উদ্দিন আহমেদ, উপাধ্যক্ষ ডা. কে এ মান্নান, ডা. আতাউর রহমান, জেলা বিএমএ সভাপতি ডা. গোলাম মহিউদ্দিন দীপু প্রমুখ বক্তব্য রাখেন।

বিকাল ৩টা ২০ মিনিটে মন্ত্রী কলেজের বকুল তলায় বেলুন উড়িয়ে দুইদিনব্যাপী রজত জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

১৯৯২ সালে প্রতিষ্ঠিত এ মেডিকেল কলেজে ২৬টি ব্যাচের পুরাতন ও নতুন শিক্ষার্থী-শিক্ষক ও তাদের স্বজনদের অংশগ্রহণে উৎসবমুখর হয়ে ওঠে ক্যাম্পাস।

Share This: