সিলিন্ডার বিস্ফোরণে ২ পুলিশ সদস্যসহ আহত ৫

নিউজ ডেস্ক: খাগড়াছড়িতে বেলুনে গ্যাস ভরানোর সময় সিলিন্ডার বিস্ফোরণে ২ পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাতটার দিকে বিজয় দিবসের অনুষ্ঠানের প্রাক্কালে খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

ঘটনার পর আহতদেরকে আউটার স্টেডিয়াম থেকে উদ্বার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন পুলিশ সদস্য মো. শাহীন, মো. ইসমাইল, মাটিরাঙ্গা ভূমি অফিসের বিরেন্দ্র ত্রিপুরা, গ্যাস সিলেন্ডার এর মালিক তুলসি রানী ঘোষ ও তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিশু পল্লব চৌধুরী। এদের মধ্যে দুই পুলিশ সদস্যকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত তুলসী রানী ঘোষ জানান, গ্যাস ভরে বেলুন বিক্রি করে তাদের সংসার চলে। ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে ভোরে স্বামী দীলিপ দাশসহ খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে যান। সেখানে বেশ কিছু বেলুনে গ্যাস ভরেন। হঠাত্ করে বিকট শব্দে সব শেষ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খাগড়াছড়ি স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানের জন্যে বেলুনে গ্যাস ভরানো হচ্ছিল। আকস্মিকভাবে সিলিন্ডারটি বিস্ফোরিত হলে তারা আহত হন।

অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দীন জানান, পুলিশ সদস্য মো. শাহীন মাথায় গুরুতর আঘাত ও মো. ইসমাইল এবং ভুমি অফিসের বিরেন্দ্র ত্রিপুরা দুইজনের পায়ের গোড়ালী ছুটে গেছে।

Share This: