নরসিংদীতে ৩ ভাই-বোনকে গলাটিপে হত্যা

নিউজ ডেস্ক: নরসিংদীতে তিন ছোট ভাই-বোনকে গলাটিপে হত্যা করেছে বড় ভাই। এসময় বাধা দেয়ায় অপর বড় ভাইকে কুপিয়ে আহত করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চলের আলোকবালী পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ভাই রুবেল মিয়া (২৩) পলাতক রয়েছে।

নিহতরা হলো- একই গ্রামের আবুল কালাম মিয়ার কন্যা মারজিয়া (৬) মরিয়ম (৮) ও ছেলে ইয়াছিন (১০)। এঘটনায় নিহতদের অপর বড় ভাই আতিকুর রহমান (২৭) আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

জানা যায়, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে রাতে হঠাৎ করে রুবেল মিয়া ছোট ভাইবোনদের উপর হামলা চালায়। এসময় দুই বোন ও এক ভাইকে গলাটিপে হত্যা করে। ঘটনা টের পেয়ে বড় ভাই আতিকুর রহমান তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকে কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহত অবস্থায় আতিককে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে সকালে নিহতদের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে সদর মডেল থানা পুলিশ।

সদর মডেল থানার এসআই মোতাব্বির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে ঘাতক রুবেল (২৩) পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদেরকে গলাটিপে হত্যা করা হয়েছে।

Share This: