পদত্যাগের হুমকি আইভীর

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওতায় যানজট, অবৈধ স্ট্যান্ড, হকারসহ সকল সমস্যা সমাধানে প্রশাসন সহযোগিতা না করলে সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগ পত্র জমা দেয়ার ঘোষণা দিয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াত্ আইভী।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ শহরের যানজট ও হকার উচ্ছেদ সহ বিভিন্ন সমস্যার বিষয়ে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ওয়াসা, বিআরটিএ ও গণপূর্ত বিভাগসহ সকল প্রশাসনিক দফতরগুলোর সঙ্গে ওই সভার আয়োজন করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। যেখানে সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এর আগে সাংবাদিকদের সাথে আলাপকালে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ করে বলেন, ‘নারায়ণগঞ্জে ডিসি-এসপি হয়ে আছেন, তারা সবাই ঘুষ দিয়ে এখানে আসেন। তাই জনগণের কল্যাণের কথা চিন্তা না করে তারা টাকা উঠানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন।’

আইভী বলেন, ‘নগরবাসীর হাঁটা-চলার রাস্তা দখল করে ফুটপাতগুলো অবৈধ দখলে চলে গেছে। এসব অবৈধ ফুটপাতের দোকান থেকে পুলিশ টাকা আদায় করছে। ফুটপাতের দোকানে অবৈধভাবে বিদ্যুতের সংযোগ ব্যবহার করা হচ্ছে। এক সময় এসবের বিরুদ্ধে সোচ্চার ছিলাম। এগুলো কি শুধু মেয়রের একার দায়িত্ব? ডিসি/এসপির কোনো দায়দায়িত্ব নেই?”

Share This: