নরসিংদীর আস্তানায় ৫-৬ ‘জঙ্গি’ : র‌্যাব

নিউজ ডেস্ক: নরসিংদী শহরের গাবতলী এলাকায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা বাড়িতে পাঁচ-ছয়জন অবস্থান করছে বলে জানিয়েছে র‌্যাব। দুবাই প্রবাসী মাঈন উদ্দীন আহম্মেদের ওই বাড়িটি শনিবার সন্ধ্যা ৬টা থেকে ঘিরে রেখেছে র‌্যাব-১১ এর একটি দল। ঘটনাস্থল থেকে বাড়ির মালিকের ছোট ভাই জাকারিয়াকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, নব্য জেএমবির পাঁচ-ছয়জনের একটি দল নাশকতার উদ্দেশ্যে বাড়িটিতে অবস্থান নিয়েছে- এমন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা এই বাড়িটি ঘিরে রেখেছেন। র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছানোর পর বাড়িটিতে অভিযান চালানো হবে।

র‌্যাব আরও জানায়, জঙ্গিরা আত্মগোপন করেছে- এমন সংবাদের ভিত্তিতে সম্প্রতি নরসিংদীর শেখেরচর, মাধবদীর টাটাপাড়া ও বিরামপুরসহ বেশ কয়েটি এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাবের ওই অভিযানে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশ অংশ নেয়।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নব্য জেএমবির পাঁচ-ছয়জনের একটি দল বাড়িতে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। এরই মধ্যে ওই বাড়ির মালিকের ভাই জাকারিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Share This: