কুড়িগ্রামের রাজারহাট একই ইউনিয়নের ২ শিশুসহ ৩ জনের মৃত্যু | Live Press24

কুড়িগ্রামের রাজারহাট একই ইউনিয়নের ২ শিশুসহ ৩ জনের মৃত্যু

Published on: 9:52 amDecember 11, 2019

লাইভ প্রেস২৪,কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাটে একই পুকুর থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসী ও উপজেলা প্রশাসন সূত্রে জানাযায়,উপজেলার সদর ইউনিয়নের হরিশ্বর তালুক গ্রামের নুরুল হকের পুত্র ইয়াকুব আলী(৮) এবং হোসেন আলীর পুত্র রাব্বী(৭) মঙ্গলবার সকাল ১১টা থেকে নিখোঁজ হয়। পরে সন্ধ্যার দিকে শিশু দু’টির লাশ বাড়ীর পাশে শাহালম মিয়ার পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। এই খবর ছড়িয়ে পড়লে শতশত মানুষ শিশু দু’টির লাশ এক নজর দেখতে পুকুর পাড়ে ভিড় জমায়। পুকুর পাড়ে খেলতে গিয়ে সবার অগোচরে শিশু দু’টি পা ফসকে পানিতে পরে গিয়ে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে পরিবারের লোকজন ও স্থানীয়দের ধারণা করছে।

অপরদিকে,একই ইউনিয়নের চাঁন্দামারী গ্রামের কৃষ্ণনন্দ রায়ের পুত্র অনুকুল চন্দ্র(৩২) বিকেল বেলা নিজ বাড়ীতে বিদ্যুতের স্লুইচ লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। পানিতে পড়ে ও বিদ্যুৎ স্পৃষ্ট মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন ইউপি চেয়ারম্যান এনামুল হক।

তিনি বলেন,এই ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমিসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে ইউএনও মোহাঃ যোবায়ের হোসেন বলেন,পানিতে পরে অকালে দু’টি নিষ্পাপ প্রাণের চলে যাওয়া দু:খ জনক। খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

লাইভ প্রেস২৪/বিএইচ

আরও পড়ুন

চাঁদাবাজির অভিযোগে আনন্দ টিভি থেকে তিনজন বহিষ্কার
পদ নেই তবুও পদোন্নতি দিচ্ছে সরকার : রিজভী
জীবন-জীবিকায় বাজেটে সর্বোচ্চ অগ্রাধিকার চায় বিএনপি
অশুভ উদ্দেশে অন্ধকারে ঢিল ছুড়বেন না, বিএনপিকে কাদের
করোনায় প্রাণ গেল মহানগর বিএনপি নেতা আহসান উল্লাহর
`ক্ষমতাসীনরা স্বাস্থ্য খাতকে লুটপাটের আঁখড়ায় পরিণত করেছে’
বিএনপি ছায়া বাজেট উত্থাপন করবে মঙ্গলবার
বিভেদের ভাইরাসে জাতিকে বিভ্রান্ত না করার আহ্বান কাদেরের
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ইউনাইটেডে ভর্তি
সিলেটের সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত