রংপুরে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করার মামলায় আটক-৩ | Live Press24

রংপুরে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করার মামলায় আটক-৩

Published on: 8:05 pmJanuary 27, 2020

লাইভ প্রেস২৪,রংপুর: রংপুর নগরীর চারতলা মোড়ে চাঁদা না দেয়ায় এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করার মামলায় রংপুর মেট্রোপলিটন পুলিশ বদরগঞ্জ উপজেলার দূর্গম এলাকা থেকে ৩ জন কে গ্রেফতার করেছে। গতকাল সোমবার বিকাল ৪ টায় রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ মিয়া জানান, গত ২২ জানুয়ারী নগরীর চারতলা মোড়ের বিকাশ ব্যবসায়ী রায়হানুল কবির ওরফে রিপনের কাছে ৫ হাজার টাকা এলাকার চিহিৃত সন্ত্রাসীরা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় ওই দিন রাতে মৎস্য ভবেন সামনে রাত ১১ টায় রিক্সআ থেকে নামিয়ে হত্যার উদ্দেশ্যে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতারী মার ডাং করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তার্ত জখম করে। এ ঘটনার প্রতিবাদে ও আসামীদের গ্রেফতারের দাবিতে রোববার দুপুর ২টা থেকে দোকানপাট বন্ধ রেখে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয় দোকান মালিক সমিতি।

মামলাটি আমাদের চৌকস অফিসার এসআই খায়রুল ইসলাম কে দায়িত্ব দেয়া হলে তিনি এবং তার সঙ্গীয় ফোর্স আসামী নগরীর কলেজ রোড বনানী পাড়ার হাফিজ মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৮), কালিম মিয়ার ছেলে বিকি মিয়া (২৮) ভ’ট্টু মিয়ার ছেলে রকি (২৭)কে বদরগঞ্জ উপজেলার দূগম এলাকা থেকে গ্রেফতার করা হয়। ওসি আব্দুর রশিদ মিয়া আরও বলেন, আমরা মাদক এবং চাঁদা বাজদের নিমূল করতে বদ্ধ পরিকর। সেজন্য এই মামলাটি আমরা গুরুত্বের সাথে দেখিছি।

লাইভ প্রেস২৪/মেজবাহুল হিমেল/বিএইচ

আরও পড়ুন

দেশে নারী ও শিশু ধর্ষণে জামালপুরে প্রতিবাদ সমাবেশ
সিরাজগঞ্জে আবারও যমুনার পানি বিপদসীমার উপরে
বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ
কাপাসিয়ায় সাড়ে চব্বিশ কোটি টাকা ব্যয়ে সড়ক নির্মাণের কাজ উদ্বোধন
ওসির সৃজনশীল কর্মদক্ষতায় পাল্টে গেছে থানার চিত্র
সন্তান বিক্রি করতে হলো না তহমিনাকে
মোংলায় স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
পাথরঘাটায় ভূয়া সেনাবাহিনীর গোয়েন্দা কর্মকর্তা আটক
মাগুরায় পুলিশ পরিচয়ে ২ যুবককে অপহরণ
কিশোরগঞ্জে হত্যার বিচার দাবিতে মানববন্ধন