পটুয়াখালীতে বে-আইনীভাবে ভবন নির্মাণের অভিযোগ | Live Press24

পটুয়াখালীতে বে-আইনীভাবে ভবন নির্মাণের অভিযোগ

Published on: 8:05 pmJanuary 27, 2020

লাইভ প্রেস২৪,পটুয়াখালী: সদর উপজেলার পৌরসভাধীন ৮নং ওয়ার্ড মৃধা বাড়ি সড়ক কালিকাপুর এলাকার প্লান নকশার শর্ত ভঙ্গ করিয়া নির্মাণ বিধির বহির্ভুত সীমানার প্রাচীর ঘেষিয়া বে-আইনীভাবে বহুতলা ভবন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগকারী মোসাঃ খাদিজা বেগম, পিতা- মৃত ফরিদ উদ্দিন বলেন, আমাদের প্রতিবেশী মোঃ মিজানুর রহমান পিতা- মৃত বারেক খান বে-আইনীভাবে ক্ষমতার অপব্যবহার করে নির্মাণ বিধি বহির্ভুত সীমানার প্রাচীর ঘেষিয়ে বহুতলা ভবন নির্মাণের কাজ করিতেছেন। উক্ত ভবনের ছাদ নির্মাণ করিলে আমাদের সীমানা প্রাচীর অতিক্রম করিবে।

তিনি আরও বলেন. এ বিষয়ে পটুয়াখালী পৌরসভায় কাজ বন্ধের আবেদন করিলে পৌরসভা থেকে ২৭/০৮/২০১৯ তারিখ নির্মাণ কাজ বন্ধ করার নোটিশ জারি করে। তারপরেও পৌরসভার নিষেধাজ্ঞা অমান্য করে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে এবং আবেদনকারীকে বিভিন্ন ধরণের হুমকি ধামকি দিয়ে বলে আমি সেনাবাহিনীতে চাকুরি করি।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অনুমতি নিয়ে কাজ করিতেছি বলে প্রচার করছে। এ বিষয়ে অভিযুক্তকারী মোঃ মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে বলেন, তার জায়গায় সঠিকভাবে ভবন নির্মাণ করছেন বলে জানান।

লাইভ প্রেস২৪/রাজিব হোসেন সুজন/বিএইচ

আরও পড়ুন

বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ
কাপাসিয়ায় সাড়ে চব্বিশ কোটি টাকা ব্যয়ে সড়ক নির্মাণের কাজ উদ্বোধন
ওসির সৃজনশীল কর্মদক্ষতায় পাল্টে গেছে থানার চিত্র
সন্তান বিক্রি করতে হলো না তহমিনাকে
মোংলায় স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
পাথরঘাটায় ভূয়া সেনাবাহিনীর গোয়েন্দা কর্মকর্তা আটক
মাগুরায় পুলিশ পরিচয়ে ২ যুবককে অপহরণ
কিশোরগঞ্জে হত্যার বিচার দাবিতে মানববন্ধন
শেরপুরে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন
বদলগাছীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু