হাটহাজারীতে প্রবাসীর ঘরে ডাকাতি, ৫ লাখ টাকার মালামাল লুট

ব্রাহ্মণবাড়িয়ায় স্বর্ণ ও কাপড়ের দোকানে ডাকাতি

লাইভ প্রেস২৪,হাটহাজারী: চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার ৩নং ওয়ার্ডে সশ্রস ডাকাতি সংগঠিত হয়েছে। গত রবিবার দিবাগত রাতে জমাদার বাড়ীর প্রভাসি মোঃ শাহেদ প্রকাশ সুমনের ঘরে এ ডাকাতি সংগঠিত হয়। ডাকাতদল ঘরের দরজার হুক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে পরিবারের লোকজনকে একটি কক্ষে আটক রেখে মোটর সাইকেল,মোবাইল ,ল্যাপটপ ,নগদ টাকা ও স্বর্ণালংকার লুঠ করে নিয়ে যায়। ডাকাতদল মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় একটি কাটার ,একটি রেজ,তিনটি রামদা ও তাদের পরিধেয়র কাপর ফেলে যায়।

গৃহকর্তা শাহেদ জানান,গত রবিবার দিবাগত রাতে ডাকাত দল ঘরের হুক ভেঙ্গে ঢুকে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি মোটরসাইকেল চট্টমেট্রো-ল-১৩-৩৪২২)। তিন ভরি স্বর্ণালংকার,তিনটি মোবাইল নগদ ১৫ হাজার টাকা একটি ল্যাপটপ নিয়ে মোটরসাইকেল সহ প্রায় ৫ লাখ টকার মালামাল লুট করে পালিয়ে যায়। ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় উল্লেখিত দেশীয় অস্ত্র ফেলে যায়।

ডাকাতির সংবাদ পেয়ে থানা পুলিশ গতকাল সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেন।থানার ওসি (মিডিয়া) তৌহিদুল করিম ডাকাতীর ঘটনার কথা স্বীকার কেরন। ডাকাত কবলিত পরিবারের পক্ষ থেকে মামলা করলে পুলিশ মামলা নেবেন বলে জানান।

লাইভ প্রেস২৪/খোরশেদ আলম শিমুল/বিএইচ

Share This: