নওগাঁয় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা | Live Press24

নওগাঁয় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Published on: 1:03 pmJanuary 28, 2020

কুপিয়ে হত্যা

লাইভ প্রেস২৪,নওগাঁ: নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তদের হামলায় রাসেল হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১০টার সময় উপজেলার পার-গুরনই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাসেল হোসেন উপজেলার গুরনই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।মঙ্গলবার সকালে উপজেলার পার-গুরনই নিজ বাড়ির সামনে থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত ১০টার দিকে রাসেল গ্রামে বাজার থেকে বাড়ি ফেরার সময় বাড়ি পাশে উৎ পেতে থাকা দুর্বৃত্তরা রাসেলকে মাথাসহ শরীলের বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং দুর্বৃত্তরা হত্যা করে পালিয়ে যায়। আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে জমি জমা সংক্রান্ত বিরোধের জের এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় ও সিআইডি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

লাইভ প্রেস২৪/ইউনুস আলী ফাইম/বিএইচ

আরও পড়ুন

দেশে নারী ও শিশু ধর্ষণে জামালপুরে প্রতিবাদ সমাবেশ
সিরাজগঞ্জে আবারও যমুনার পানি বিপদসীমার উপরে
বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ
কাপাসিয়ায় সাড়ে চব্বিশ কোটি টাকা ব্যয়ে সড়ক নির্মাণের কাজ উদ্বোধন
ওসির সৃজনশীল কর্মদক্ষতায় পাল্টে গেছে থানার চিত্র
সন্তান বিক্রি করতে হলো না তহমিনাকে
মোংলায় স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা
পাথরঘাটায় ভূয়া সেনাবাহিনীর গোয়েন্দা কর্মকর্তা আটক
মাগুরায় পুলিশ পরিচয়ে ২ যুবককে অপহরণ
কিশোরগঞ্জে হত্যার বিচার দাবিতে মানববন্ধন