টেস্ট থেকে বাদ পড়ছেন মাহমুদউল্লাহ রিয়াদ!

mahmudullah-riyad-PBAলাইভ প্রেস২৪ ডেস্ক: টেস্ট থেকে বাদ পড়ছেন মাহমুদউল্লাহ রিয়াদ! টেস্ট ক্রিকেটে ক্যারিয়ারটা খুব একটা ভালো যাচ্ছে না সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদের। সর্বশেষ ১০ ইনিংসে মাত্র একটি হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। সেটি ছিলো ২০১৯ সালের মার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটন টেস্টে। এরপর আর নিজেকে মেলে ধরতে পারছেন না মাহমুদউল্লাহ।

তাই তো গুঞ্জন উঠেছে কিছু দিনের জন্য তাকে এই ফরমেটে বিশ্রাম দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর সেক্ষেত্রে তাকে সরিয়ে অন্য ফরম্যাটে মনোযোগ দিতে আহ্বান করছে বিসিবি। আসন্ন আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে দেখঅ যাবে না তাকে।

সাদা পোশাকে মাহমুদউল্লাহর ভবিষ্যত নিয়ে ইতোমধ্যে তার সঙ্গে বৈঠক করেছেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। এমনকি ডানহাতি এই ব্যাটসম্যানকে সংক্ষিপ্ত ফরম্যাটে মনোযোগ দিতে পরামর্শ দেয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক কমিটির এক সদস্য বলেন;“আমরা প্রধান কোচকে (ডমিঙ্গো) মাহমুদউল্লাহর সঙ্গে কথা বলতে বলেছিলাম। তার টেস্ট ভবিষ্যত নিয়ে ইতোমধ্যে দুজন আলাপ করেছে। বিষয়টি নিয়ে তাকে ভাবার জন্য পরামর্শ দিয়েছে। আমরা চাইছি সংক্ষিপ্ত ফরম্যাটের দিকে মাহমুদউল্লাহ মন দিক।”

 

লাইভ প্রেস২৪/এএম

Share This: