আজ সাংবাদিক মাজহারের ছোট ভাই রাফি’র প্রথম মৃত্যু বার্ষিকী

লাইভ প্রেস২৪,রংপুর: বগুড়া সরকারী আজিজুল হক কলেজের অনার্স দর্শন বিভাগের তৃতীয় বর্ষের মেধাবী ছাত্র, স্বেচ্ছাসেবি সংগঠন রিয়েল চেঞ্চ অব বাংলাদেশ-আরসিবি’র প্রতিষ্ঠাতা মরহুমসরকার মাকসুদুল মান্নান রাফির (২৩) প্রথম মৃত্যু বার্ষিকী সোমবার(১৭ ফেব্রুয়ারী) । তার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হবে তার গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জের কিসামত সদরে।

মরহুম সরকার মাকসুদুল মান্নান রাফি (২৩) গাইবান্ধার সুন্দরগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ ও নাগরিক উদ্যোক্তা মরহুম আব্দুস সাত্তার সরকারের কনিষ্ঠ পুত্র এবং দৈনিক নয়া দিগন্ত ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নানের ছোট ভাই। গতবছর আজকের দিনে ১৭ এপ্রিল রোববার ভোরে তিনি বড়ভাইয়ের রংপুরস্থ বাসায় অকালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৩ বছর। পরিবারের ১১ ভাইবোনের মধ্যে রাফি ছিলেন সর্ব কনিষ্ঠ। পড়ালেখার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে মানবকল্যানে বিভিন্ন সেবামুলক কাজ করেন আসছিলেন রাফি।

তার অকাল মৃত্যুতে তার প্রথম মৃত্যু বার্ষিকীতে আজ বাদ জোহর গাইবান্ধার সুন্দরগঞ্জের কিসামত সদর ও পরান গ্রামে কোরআন খানি মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে রাফির আত্মীয় স্বজন, স্থানীয় ব্যক্তিবর্গ ও মুসল্লীদের অংশ গ্রহন করে তার রুহের মাগফেরাত কামনার আহবান জানিয়েছেন মা বেগম মরিয়ম সরকার।

লাইভ প্রেস২৪/মেজবাহুল হিমেল/বিএইচ

Share This: