বগুড়ার একটি বিশ্ববিদ্যালয় উপহার দিয়েছেন: শফিক

লাইভ প্রেস২৪,বগুড়া: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়ার পাশে আছে বলেই একটি বিশ্ববিদ্যালয় উপহার দিয়েছেন। উন্নয়নের কাজে সাংবাদিকদেরও এগিয়ে আসতে হবে। তবেই বগুড়া তথা সারাদেশ আরও উন্নয়নে এগিয়ে যাবে। তিনি আরও বলেন, যারা চাঁদাবাজ মাদক ব্যবসায়ী ও ভূমি দখলবাজ তারা আওয়ামীলীগের প্রকৃত কর্মী নয়। তাদের কখনই কেও প্রশ্রয় দিবেন না। সোমবার সকাল ১১ টায় প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিকদের সাথে এক মতবিনিম সভায় তিনি এসব কথা বলেন।

সেই সাথে বগুড়া প্রেস ক্লাবের নিজস্ব ভবনের দ্রুত নির্মাণকাজ শুরু, বিমানবন্দর ও বগুড়া -সিরাজগঞ্জ রেললাইন নির্মাণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চালুসহ শহীদ চান্দু স্টেডিয়াম আধুনিকরণ করে আবারও আন্তর্জাতিক ও জাতীয় খেলা শুরুতে দল মত নির্বেশেষে সবাইকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি। বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক আরও বলেন, আমি সাধারণ মানুষ হিসেবে সবার পাশে থাকতে চাই। আমার পরিবর্তন হয়েছে সেটা শুধু দায়িত্বের।

আমি আমার দায়িত্বের জায়গা থেকে যেখানেই থাকি না কেন সর্বদা বগুড়াবাসীর পক্ষে থাকবো। মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডঃ আব্দুর রাজ্জাক ও বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আছাদুর রহমান দুলু। এসময় বগুড়ায় কর্মরত বিভিন্ন পত্রিকা ও মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। পুরো মতবিনিময় সভা সঞ্চালনা করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান।

লাইভ প্রেস২৪/জিএম মিজান/বিএইচ

Share This: