কলাপাড়ায় হাসপাতাল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

লাইভ প্রেস২৪,কলাপাড়া: পটুয়াখালীর কলাপাড়ার থানা পুলিশ সোমবার বিকালে কলাপাড়া হাসপাতাল থেকে ফাহিমা বেগম(১৫) নামের এক তরুনীর মরদেহ উদ্ধার করেছে। তরুনীর গলার দুই পাশে ওড়ণার দিয়ে ফাঁস দেয়ার আঘাতের চিহ্ন দেখে চিকিৎসকরা থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের উদ্যোগ নেয়।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান সাংবাদিকদের জানান, কলাপাড়ার মহিপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের রহিম গাজীর মেয়ে ফাহিমাকে বিকাল চারটার দিকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। রোগীকে পরীক্ষা করতে গিয়ে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসকরা ফাহিমার গলায় আগাতের চিহ্ন দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তবে মৃত তরুনীর খালাতো ভাই মো. রিয়াজ বলেন, ফাহিমার বাবা তাকে জানিয়েছে ঘরের খাট থেকে পড়ে সে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসা হয়। খাট থেকে পড়ে ১৫ বছরের কিশোরীর মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হওয়ায় পুলিশ তরুনীর মরদেহ ময়নাতদন্তের উদ্যোগ নিয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই তার মৃত্যুর কারণ বের হয়ে আসবে বলে পুলিশ জানায়।

লাইভ প্রেস২৪/উত্তম কুমার হাওলাদার/বিএইচ

Share This: