মুজিববর্ষে ছাত্রলীগের আয়োজনকে স্বাগত জানান মাশরাফি

লাইভ প্রেস২৪, ঢাকা : নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, মুজিববর্ষে দুর্নীতি ও মাদক মুক্ত বাংলাদেশ গঠনে অঙ্গীকার করতে তিনি তরুণদের প্রতি আহ্বান জানান। মুজিববর্ষকে সামনে রেখে ছাত্রলীগের এমন আয়োজনকে একজন খেলোয়াড় হিসেবে স্বাগত জানান।

এসময় তিনি বলেন “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা রাত-দিন পরিশ্রম করছেন জানিয়ে মাশরাফি প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। মহান মুক্তিযুদ্ধ তথা বাংলাদেশ বিনির্মানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদানের কথা স্মরণ করে মাশরাফি বিন মর্তুজা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভালো কাজ করে দৃষ্টান্ত স্থাপন করার আহবান জানান তিনি।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের আয়োজনে ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার সন্ধ্যায় প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এসময় ডাকসু’র এজিএস ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর মাশরাফি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় সাংসদ মাশরাফী নড়াইলের উন্নয়নে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পরামর্শ ও সহযোগিতা চান। উপস্থিত শিক্ষকগণ এসময় মাশরাফি বিন মর্তুজাকে সার্বিক সহযোগিতা করার কথা জানান ও সৌজন্যে সাক্ষাৎ করায় ধন্যবাদ জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ক্রিকেটের বরপুত্র মাশরাফি বিন মর্তুজার আগমনের খবরে টিএসসি’তে ভক্ত-সমর্থকদের উপচে পড়া ভীড় লক্ষ করা যায়।

লাইভ প্রেস২৪/ শরিফুল ইসলাম /জেডআই

Share This: