বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

লাইভ প্রেস২৪,বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় হেল্পার সহ নিহত ২, থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এর সদস্যদের যৌথ উদ্ধার অভিযান। জানা যায়,বুধবার দুপুর ১২টায় মোকামতলা- জয়পুরহাট সড়কের কিচক কেকা ফিলিং স্টোর সংলগ্ন নামক স্থানে বগুড়া-টু জয়পুরহাটগামী আধুনিক গাড়ী যাহার নং- বগুড়া-ব-৬৮৬২ জয়পুরহাটে যাওয়ার সময় বিপরিত দিক থেকে আসা একটি অটোরিক্সা হঠাৎ করে আসায় বাসটি অটোরিক্সাকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে পরে যায়।

এসময় বাসের হেল্পার শিবগঞ্জ উপজেলার রানয়গর গ্রামের আমজাদ হোসেন এর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৮) ও একই উপজেলার ভ্যান চালক পুটখুর গ্রামের হাফেজ আলীর ছেলে মোঃ দিলবর (৪২) নিহত হয়। শিবগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটে’র লিডার আঃ রউফ বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল দ্রুত ছুটে যায় এবং উদ্ধার অভিযান শুরু হয়, ঘটনাস্থলেই ২ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। প্রদ্যক্ষদর্শী বেলাই গ্রামের হালিম বলেন, আমি জমিতে কাজ করছি এমন সময় দেখতে পাই যে, বাস গাড়ীটি অটো ভ্যানকে বাচাতে গিয়ে রাস্তার পার্শ্বে খাদে পরে।

আমি তাৎক্ষনিক ঘটনা স্থলে এসে আহতদের উদ্ধার করি। কিচক বাস স্ট্যান্ডের চেইন মাস্টার মেহেদুল ইসলাম বলেন, আমি দূর্ঘটনার ঘটনার কথা শুনে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসি। তিনি আরও বলেন এ দুর্ঘটনায় প্রায় ২০-২৫ জন গুরুত্বর আহত হয়েছে। শিবগঞ্জ থানার এসআই সাহেব গণি এ প্রতিবেদক-কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় এবং সিনিয়র অফিসারদের সাথে কথা বলে নিহত ২ ব্যক্তির লাশ দাফনের জন্য তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্ততি চলছে।

লাইভ প্রেস২৪/জিএম মিজান/বিএইচ

Share This: