দিনাজপুরে আয়োজিত বিজিবি’র জাতীয় পর্যায়ের অ্যাথলেটিকসে চ্যাম্পিয়ন

লাইভ প্রেস২৪,দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে আয়োজিত (বর্ডার গার্ড বাংলাদেশ) বিজিবি’র জাতীয় পর্যায়ের এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় টানা তৃতীয় বারের মত চ্যাম্পিয়নশীপ অর্জন করেছে রংপুর রিজিয়ন এবং রানার আপ হয়েছে যশোহর রিজিয়ন। আজ বুধবার বিকেলে ফুলবাড়ীস্থ বিজিবি’র ২৯ ব্যাটালিয়নের মাঠে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় রংপুর রিজিয়ন ৮টি স্বর্ণ ৪টি রৌপ্য ৭টি তাম্র, যশোহর রিজিয়ন ৫টি স্বর্ণ ২টি রৌপ্য ১টি তাম্র, চট্রগ্রাম রিজিয়ন ৩টি স্বর্ণ ৮টি রৌপ্য ৪টি তাম্র এবং কক্সবাজার রিজিয়ন ২টি রৌপ্য ৬টি তাম্র পদক অর্জন করেছে। এছাড়াও রংপুর রিজিয়নের সুমনকে শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হিসেবে এবং একই রিজিয়নের সামছুকে শ্রেষ্ঠ প্রবীন খেলোয়াড় নির্বাচিত করা হয়েছে। ১৬ ফেব্রুয়ারী হতে আয়োজিত ৪দিন ব্যাপি ওই প্রতিযোগিতায় ১৮ টি ইভেন্টে অংশ নেন বিজিবি’র ৫টি রিজিয়নের ১৭৫জন প্রতিযোগি।

চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ( কাপ) এবং বিজয়ী অন্যান্য খেলোয়াড়দের পুরষ্কার তুলে দেন বিজিবি’র রংপুর রিজিয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক (এনডিসি, পিএসপি)। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুরের সেক্টর কমান্ডার কর্ণেল জহিরুল হক খাঁন, ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক, ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শরীফ উল্লাহ আবেদ, ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল রেজাউল করিম এবং সিনিয়র মেডিক্যাল অফিসার লেঃ কর্ণেল সাইফুল ইসলামসহ অন্যান্যরা। পুরষ্কার হাতে পেয়ে আনন্দ উল্লাসে মেতে উঠেন খেলোয়াড়রা। প্রতিযোগিতা রেফারি হিসবে পরিচালনা করেন বিপ্লব উদ্দিন ভূইয়া, ওহাব খান এবং মোর্তজা ইকবাল নূরী।

লাইভ প্রেস২৪/সালাহ উদ্দিন আহমেদ/বিএইচ

Share This: