অতিরিক্ত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

লাইভ প্রেস২৪,পাবনা: পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) মোঃ ফিরোজ কবির সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা, ঈশ্বরদী সাংগঠনিক জেলা ইউনিট পাবনা, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ) পাবনা জেলা শাখা ও বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন পাবনা এরিয়া শাখার নেতৃবৃন্দ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৮:৩০ মিনিটে ঈশ্বরদী সার্কেল কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় ফিরোজ কবির বলেন, ‘২০২০ সালের একটা তাৎপর্য আছে। এটাকে সরকার মুজিববর্ষ হিসেবে ঘোষণা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার জন্যে কাজ করছেন। পাশাপাশি, তিনি ২০২০ সালকে মুজিববর্ষ ঘোষণার মাধ্যমে এই বছর আরো সেবাধর্মী কিছু কাজ নিয়ে এই দেশকে সুন্দর করে সাজানোর প্রত্যয় নিয়ে বিভিন্ন সরকারি অফিসগুলো যেন আরো জনবান্ধব হয়ে উঠে, মানুষ যেন দ্রুত সেবাগুলো পায়, বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে তারা যেন আরো বেশি সম্পৃক্ত হয়-সে লক্ষ্যে কাজ করছেন।

এ লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। বিশেষ করে মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। আমাদের প্রত্যেকটি সদস্যকে আমরা মোটিভেট করেছি। মাদকের সাথে কোনো পুলিশের আশ্রয়-প্রশ্রয় ও সখ্যতা থাকবে না। যদি কোনো পুলিশ সদস্যকে মাদকের সাথে সম্পৃক্ত পাওয়া যায়, তবে তার বিরুদ্ধে সাধারণ আসামীর মত ফৌজদারি ব্যবস্থা গ্রহণ করব। আর এসব ক্ষেত্রে সাংবাদিকরা যদি সহযোগিতা করেন, তাহলে আমি আমার মিশন বা বাংলাদেশ পুলিশের কার্যক্রম আরও বেগবান হবে বলে বিশ্বাস করি। সাংবাদিকদের সাথে অতীতেও আমাদের সম্পর্ক অত্যন্ত সুদৃঢ় ছিল, আজকে আপনাদের আসার মাধ্যমে আমাদের ভ্রাতৃত্বের বন্ধনটুকু আরো বাড়ানোর আহবান করছি। কারণ, আপনারা সমাজের দর্পণ। আপনারা গাইড ফোর্স এদেশের উন্নয়ন-অগ্রগতিতে সহযোগিতা ও সাংবাদিকতার ক্ষেত্রে বস্তুনিষ্ঠটার জন্যে আমরা আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।’

এসময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ) পাবনা জেলা শাখার উপদেষ্টা সহকারি অধ্যাপক আ. ফ.ম রাজিবুল আলম ইভান, সভাপতি রেজাউল করিম ফেরদৌস, সাধারণ সম্পাদক রিফাজ বিশ্বাস লালন, জাতীয় সাংবাদিক সংস্থা, ঈশ্বরদী সাংগঠনিক জেলা ইউনিট এর সভাপতি রুস্তোম আলী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, ঈশ্বরদী সাহিত্য কোলাহলের সভাপতি রইচ উদ্দিন, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ) পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এস এম রিমন হোসেন, অর্থ সম্পাদক তুহিন হোসেন, আইন বিষয়ক সম্পাদক সাব্বির হাসান, সমাজকল্যাণ সম্পাদক শিশির মাহমুদ, দপ্তর সম্পাদক হাসান ইসলাম, মেহেদী হাসান মুজাহিদ, রুবেল হোসেন, মেরিদুল ইসলাম, মুশফিকুর রহমান মিশন, শামীম হোসেনসহ অনেকে।

লাইভ প্রেস২৪/তুহিন হোসেন/এমএসএম

Share This: