নকল রেভিনিউ স্ট্যাম্পস সহ প্রতারক চক্রের দুই সদস্য আটক

লাইভ প্রেস২৪,ঢাকা: রাজধানীর মিরপুর মডেল থানা এলাকা থেকে দশ হাজার পিস নকল রেভিনিউ স্ট্যাম্পস ও বিভিন্ন ধরনের নকল স্ট্যাম্প সহ সংঘবদ্ব প্রতারক চক্রের দুই সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল। আটককৃতরা হলেন- রমিজ উদ্দিন (৪৫) ও মো: ওমর আলী (৩৮)।

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর মিরপুর মডেল থানা এলাকায় র‌্যাব-৪ এর একটি দল গোপনে অভিযান চালিয়ে তাদেরকে মালামাল সহ আটক করে। আজ শুক্রবার দুপুরে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ দল ঢাকার মিরপুর মডেল থানাধীন এলাকায় অভিযান চালায়। এসময় নকল রেভিনিউ স্ট্যাম্প বিক্রয়ের উদ্দেশ্যে অপেক্ষমান কালে রমিজ উদ্দিন (৪৫), জেলা- ঝালকাঠী এবং মোঃ ওমর আলী (৩৮), জেলা- মানিকগঞ্জদ্বকে ১০ হাজার পিস নকল রেভিনিউ স্ট্যাম্প ও বিভিন্ন ধরনের নকল স্ট্যাম্পসহ তাদেরকে হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা র‌্যাবকে জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ঢাকার বিভিন্ন এলাকায় এই নকল রেভিনিউ স্ট্যাম্প পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছিল। এছাড়া তারা পটুয়াখালি জেলা থেকে নকল রেভিনিউ স্ট্যাম্প সংগ্রহ করে ঢাকায় এনে সাধারণ জনগনের কাছে বিক্রয় করে থাকে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

লাইভ প্রেস২৪/জীবন/বিএইচ

Share This: