হারাগাছের ধর্ষণের চেষ্টার অপরাধে আবু হুসাইন গ্রেফতার

লাইভ প্রেস২৪,রংপুর: সোমবার রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার এলাকার বেনুঘাট দোয়ানীপাড়া সাকিন্থ চওড়াহাট রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসার নূরানী কক্ষের ভিতর থেকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অপরাধে পীরগঞ্জ উপজেলার মোনাইর গ্রামের লাল মিয়ার ছেলে আসামী আবু হুসাইন (২২)কে গ্রেফতার করে। পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানায় ৯(৪)(খ) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) ধারায় মামলা রুজু করা হয়।

মঙ্গলবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।
রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা থানাধীন শাপলা চত্ত্বর হইতে জাহাজ কোম্পানী যাওয়ার পথে সালেক তেলের পাম্পের সামনে পাকা রাস্তার উপর থেকে ১০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ মৃত আঃ করিমের ছেলে আব্দুল আজিজ (৬৭)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২৪(ক) ধারায় মামলা রুজু করা হয়।

সোমবার রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ধুমগাড়া বাজারস্থ জনৈক এন্দাদুল হক ওরফে এন্দা এর মুদির দোকানের সামনে হারাগাছ টু ট্যাংরীর বাজারগামী পাঁকা রাস্তার উপর থেকে ৫০ গ্রাম গাঁজাসহ মৃত আঃ করিমের ছেলে স্বপন মিয়া (১৯)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে হারাগাছ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ সোমবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৭ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-৪ জন এবং পরশুরাম থানায়-২ জনসহ মোট-১৫ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

লাইভ প্রেস২৪/মেজবাহুল হিমেল/বিএইচ

Share This: