লক্ষ্মীপুরে ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

লাইভ প্রেস২৪,লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় সড়ক পারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাকের নিচে চাপা পড়ে ফাহিমা আক্তার (১০) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত ফাহিমা রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের জসিম উদ্দিনের মেয়ে। সে সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলে সড়ক পারাপারের সময় স্কুলছাত্রী ফাহিমা দ্রুতগামী একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি রায়পুর থেকে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। পরে ক্ষুব্ধ এলাকাবাসী প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত স্কুলছাত্রীর মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে যানচলাচল স্বাভাবিক রয়েছে। এছাড়াও ঘাতক গাড়িটি আটক করা হয় বলেও জানান তিনি।

লাইভ প্রেস২৪/আকাশ/বিএইচ

Share This: