আগামীকাল দুই দিনের সফরে পীরগঞ্জে আসছেন স্পিকার

লাইভ প্রেস২৪,পীরগঞ্জ: জাতীয় সংসদের স্পিকার ও পীরগঞ্জ আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী ২দিনের সফরে আজ (বুধবার) তাঁর নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জে আসছেন। সকালে বিমানপথে ঢাকা থেকে সৈয়দপুর হয়ে সড়কপথে দুপুরে পীরগঞ্জে পৌঁছাবেন তিনি।

বিকেলে জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে” শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মুলক যোগযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” শীর্ষক প্রকল্পের আওতায় র‌্যালী ও ২দিন ব্যাপি শিশু মেলার উদ্বোধন করবেন।

এ সময় তিনি ২৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে যোগ দিবেন। পরদিন বৃহস্পতিবার আর.ই.আর এমপি প্রকল্পের আওতায় প্রতি ইউনিয়নের মহিলা কর্মী তালিকা চুড়ান্তকরণ, জেলা পরিষদের উদ্যোগে হুইল চেয়ার, ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠির উপকার ভোগীদের মাঝে ঋণের চেক ও বেকার যুবক যুবতীদের মাঝে ঋণ বিতরণ কার্যক্রমসহ গণসংযোগ করবেন।

স্পিকার ওই দিন সন্ধ্যায় সড়কপথে সৈয়দপুর হয়ে বিমানযোগে ঢাকা ফিরবেন। স্পিকারের একান্ত সচিব এম, এ কামাল বিল্লাহ স্বাক্ষরিত সফরসূচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গা ও সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম এ তথ্য নিশ্চিত করে জানান, স্পিকারের আগমনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

লাইভ প্রেস২৪/রেজাউল করিম/বিএইচ

Share This: