যুবদলের সভাপতি ডন ও বিএনপি রওশনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

লাইভ প্রেস২৪,রংপুর: রংপুর জেলা ছাত্রদলে সাবেক সভাপতি ও মহানগর যুবদলের সভাপতি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মাহফুজ উন-নবী ডন ও রংপুর জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মাহবুব হোসেন সুমনের পিতার বিএনপির নেতা রওশন মিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিল হয়েছে। মঙ্গলবার বিকেলে মহানগর যুবদলের কার্যালয়ে জেলা ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, মহানগর বিএনপির যুগ্ম নিনিয়র সাধারণ সম্পাদক আনিছুল ইসলাম লাকু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামছুল আলম ঝন্টু, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুর, সাধারণ সম্পাদ শরিফ নেওয়াজ জোহা, মহানগর যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কারমাইকেল কলেজের ছাত্রদলের সভাপতি রবিউল ইসলাম রবি মহানগর কৃষক দলের আহবায়ক শাহ নেওয়াজ লাবু।

আলোচনা সভা শেষে যুবদলের সভাপতি এ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন ও বিএনপির নেতা রওশন মিয়ার সুস্থতা কামনা করে দোয়া অনুষ্টিত হয়।

লাইভ প্রেস২৪/মেজবাহুল হিমেল/বিএইচ

Share This: