মসজিদের ইমামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

লাইভ প্রেস২৪,কক্সবাজার: কক্সবাজারের গোমাতলী নিবাসী ডুলা ফকির মসজিদের ইমাম মৌলানা আমিনুল ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মালমা প্রত্যাহারের দাবীতে তার পরিবার সংবাদ সম্মেলন করেছেন।পরিবারের সদস্য তার স্ত্রী সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন। গত ২৩ ফেব্রুয়ারি শহরের অভিজাত হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বলেন,তার স্বামীকে কুচক্রী মহল চক্রান্ত করে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

তিনি একজন হক্কানী দ্বীনদার আলেম।অত্যন্ত একজন নিরীহলোক। গত ৪ এপ্রিল ২০১৯ সালে ইয়াবা সংক্রান্ত মামলার পলাতক আসামি হিসেবে দেখানো হয়েছে। কক্সবাজার সদর থানায় দায়েরকৃত মামলায় আমার স্বামী আমিনুল ইসলামকে সম্পূর্ণ উদ্দেশ্য প্রনোদিত ভাবে মিথ্যা মামলায় জড়ানো হয়।তার বিরুদ্ধে এ ধরনের একটি জঘন্য মামলা হয় তা আমার স্বামীসহ আমরা কেউ জানতাম না।

গত ১৯ ফেব্রুয়ারি কক্সবাজার সদরের পূর্ব গোমাতলী বাংলাবাজারে মুদির দোকান থেকে আমার স্বামীকে সন্ধ্যায় গ্রেপ্তার করে কক্সবাজার সদর থানায় নেয়া হয়।খোঁজ নিয়ে জানাযায় তার বিরুদ্ধে একটি ইয়াবা সংক্রান্ত মামলায় আসামী করা হয়। আমি আমিনুলের স্ত্রী জন্নাতুল ফেরদৌস চ্যালেঞ্জ করে বলছি আমার স্বামী কোন অবৈধ, অনৈতিক ও মাদকের সাথে জড়িত নয়।আমার স্বামীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা পূনঃ তদন্ত পূর্বক প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমিনুলের ভাই সাজ্জাদুল ইসলাম মিন্টু ও আমিনুলের শ্যালক মোতাহেরুল হক এবং আমিনুলের তিন শিশু সন্তান মোহাম্মদ নাফিজা ও জাকিয়া। আমিনুলের অনুপস্থিতিতে পরিবারের সদস্যরা অনাহার ও অর্ধাহারে মানবেতর জীবন যাপন অতিবাহিত করছেন।

লাইভ প্রেস২৪/বিএইচ

Share This: