সাংবাদিক পুত্র আবরার জাহিন কাব্যের ট্যালেন্টপুলে বৃত্তি অর্জন

লাইভ প্রেস২৪,ফুলবাড়ী: প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে আবরার জাহিন কাব্য। সে দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য, দৈনিক কালজয়ী পত্রিকার ফুলবাড়ী প্রতিনিধি ও পুখুরী স্কুল এণ্ড কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আফরোজ জাহান সেতু ও মো. জাহেদুল ইসলাম দম্পত্তির একমাত্র ছেলে এবং পৌর এলাকার কাটাবাড়ী গ্রামের বাসিন্দা।

এ বছর উপজেলার বাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে করে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে আবরার জাহিন কাব্য। সে মোট ৬০০ নম্বরের মধ্যে ৫৮০ নম্বর লাভ করে গোল্ডেন জিপিএ-৫ অর্জন করে। তার রোল নম্বও ম-৩০০০।

এছাড়াও আবরার জাহিন কাব্য এবছর জয়পুরহাট শাখা শাহিন ক্যাডেট একাডেমি এসইএফ ফাউণ্ডেশন থেকে পঞ্চম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি লাভসহ নর্দান কিণ্ডারগার্টেন এডুকেশন সোসাইটির মাধ্যমে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ শ্রেণিতে বৃত্তি অর্জন করেছে।

উল্লেখ্য আবরার জাহিন কাব্য ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারি শিক্ষক প্রয়াত আব্দুল আজিজ বাবুর নাতি। আবরার জাহিন কাব্য ভবিষ্যতে উচ্চ শিক্ষা অর্জন করে সুদক্ষ ইঞ্জিনিয়ার হয়ে দেশের নাম উজ্জ্বল করতে চায়। কাব্যের স্বপ্ন পূরণে তার বাবা-মা ও পরিবারের সকলে দেশবাসীর কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেন।

লাইভ প্রেস২৪/প্লাবন শুভ/বিএইচ

Share This: