ধামরাইয়ে চুরির ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষ

স্টাফ রিপোটার(মাহবুবুল আলম)

ঢাকার ধামরাইয়ে চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পাওয়াগেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার যাদবপুর ইউনিয়নের ধানতারা বাজারে এক তেল ব্যাবসায়ী দোকানের ক্যাশ থেকে টাকা চুরি যাওয়া কে কেন্দ্র  করে। এবিষয়ে তেল ব্যাবসায়ী মোঃ আব্দুল হক(৫৭) এর সাথে কথা বলে জানা যায় গতকাল ধানতারা হাটে  তার তেলের দোকান নিয়ে হাটের মধ্যে পৌছালে কিছুক্ষনের মধ্যেই সে দেখতে পায় তার দোকানের ক্যাশে রাখা ১ লক্ষ ২৭ হাজার টাকা আর নেই।

এসময় তার পিছেন থাকা সন্ধেহ জনক ভাবে আব্দুর রহমান( ৪০) এক বেক্তিকে আটক করে স্থানীয় লোকজন এবং আটকের পর জিঙ্গাসা করলে ঐ বেক্তি টাকা নেওয়ার কথা শিকার করেন। এবং দীর্ঘ সময় চেষ্টা করে যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃ মজিদ এর উপস্থিতে বিকাশের মাধ্যমে চুরি যাওয়া ১ লক্ষ২৭ হাজার টাকা থেকে ৫৫ হাজার টাকা উদ্ধার করে স্থানীয় লোকজন। ঘটনা ক্রমে উদ্ধার হওয়া টাকা যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি তার কাছে নিতে চাইলে দোকানদার মোঃ আব্দুল হক এর ভাতিজির জামাই মোঃ বাদশা মিয়া আওয়ামীলীগ সভাপতি মজিদ এর কাছে টাকা দিতে না চাইলে মজিদ চড়াও হয় এবং তাদের দুজনের মধ্যে বিতর্ক বাধলে স্থানীয়রা তাদের বিতর্কের অবসান ঘটায়।

কিন্তু প্রথম পর্যায় শেষ হলেও মজিদ এর ছেলে রিয়াজ(২৩) ও তার সহযোগীরা বাদশার উপর হামলা করে বলে জানান স্থানীয়রা এতে বাদশা ও মজিদ এর ছেলের সাথে সংঘর্ষ হয় এতে দুই পক্ষই আহত হয়েছে। ঘটনার পর তাদের প্রাথমিক চিকিৎসা করা হয়। উক্ত ঘটনায় আওয়ামীলীগ সভাপতি মোঃ মজিদ তার ছেলে রিয়াজকে আহত দেখিয়ে ধামরাই থানায় অভিযোগ করেছে বলে জানা যায়।

এ ঘটনায় মামলা আতংকে বাদশা ও তার লোকজন আত্তগোপনে রয়েছে।

Share This: