জেলের ভয়ে শ্রমিক আন্দোলন বন্ধ হবে না: নওগাঁয় ওসমান আলী

লাইভ প্রেস২৪,নওগাঁ: জেলের ভয়ে শ্রমিক আন্দোলন বন্ধ হবে না। শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষে নির্বাচন পরবর্তী পরিচয়পত্র ও নিয়োগপত্রের আন্দোলন করে দাবী আদায় করতে হবে। সড়ক দূর্ঘটনা ঘটলে পরিবহন শ্রমিকদের দায়ী করা হয়। আসলে শুধু পরিবহন শ্রমিকরা একাই দায়ী নয়। তাই যে সরকারই আসুক না কেন জেলের ভয় দেখিয়ে শ্রমিক আন্দোলন বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান আলী।

তিনি আজ রোববার দুপুরে নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৬৫০ এর বার্ষিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের টিএ্যান্ডটি গেট সংলগ্ন নিজ কার্যালয়ের সামনে নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুর রহিম বক্স দুদু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি ও বগুড়া জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মন্ডল, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক ও সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আনছার আলী, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সহ-সভাপতি ও বগুড়া আন্তজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মন্ডল।

এছাড়াও নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সভাপতি মিলন হোসেন ও ইসরাইল আলী, সহ-সাধারন সম্পাদক মশিউল ইসলাম ও আব্দুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, অর্থ সম্পাদক জাবেদ আলী, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যান সম্পাদক আছির উদ্দীন, সড়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ও শামীম হোসেন বাবু, কার্যকরী সদস্য সবুজ হোসেন, সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম ও মোঃ মিঠু।

লাইভ প্রেস২৪/বাবুল আখতার রানা/বিএইচ

Share This: