জেলের ভয়ে শ্রমিক আন্দোলন বন্ধ হবে না: নওগাঁয় ওসমান আলী | Live Press24

জেলের ভয়ে শ্রমিক আন্দোলন বন্ধ হবে না: নওগাঁয় ওসমান আলী

Published on: 7:03 pmMarch 8, 2020

লাইভ প্রেস২৪,নওগাঁ: জেলের ভয়ে শ্রমিক আন্দোলন বন্ধ হবে না। শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষে নির্বাচন পরবর্তী পরিচয়পত্র ও নিয়োগপত্রের আন্দোলন করে দাবী আদায় করতে হবে। সড়ক দূর্ঘটনা ঘটলে পরিবহন শ্রমিকদের দায়ী করা হয়। আসলে শুধু পরিবহন শ্রমিকরা একাই দায়ী নয়। তাই যে সরকারই আসুক না কেন জেলের ভয় দেখিয়ে শ্রমিক আন্দোলন বন্ধ করা যাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান আলী।

তিনি আজ রোববার দুপুরে নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন ২৬৫০ এর বার্ষিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের টিএ্যান্ডটি গেট সংলগ্ন নিজ কার্যালয়ের সামনে নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তালেবের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুর রহিম বক্স দুদু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি ও বগুড়া জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মন্ডল, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক ও সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আনছার আলী, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সহ-সভাপতি ও বগুড়া আন্তজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মন্ডল।

এছাড়াও নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সভাপতি মিলন হোসেন ও ইসরাইল আলী, সহ-সাধারন সম্পাদক মশিউল ইসলাম ও আব্দুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, অর্থ সম্পাদক জাবেদ আলী, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যান সম্পাদক আছির উদ্দীন, সড়ক সম্পাদক জাহাঙ্গীর আলম ও শামীম হোসেন বাবু, কার্যকরী সদস্য সবুজ হোসেন, সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম ও মোঃ মিঠু।

লাইভ প্রেস২৪/বাবুল আখতার রানা/বিএইচ

আরও পড়ুন

৯ বছরে ৯ বিয়ে, অবশেষে ৯ম স্ত্রীর মামলায় ধরা
লালপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
বর্জ্য-পানিতে করোনার সন্ধান : দাবী নোবিপ্রবি গবেষকদের
পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ
লিজকৃত জায়গায় আদালত কর্তৃক কমিশন গঠন সরেজমিনে পরিদর্শন
সহায়তার জন্য ব্যবসায়ী ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান
৫ বছরের শিশুকে ধর্ষণ মামলায় ৯ বছরের শিশুকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানবন্ধন
কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শিক্ষার্থীর মৃত্যু
চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, বৃদ্ধ আটক