সন্ত্রাসী হামলায় স্বামী আইসিইউতে, বিচার চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন

লাইভ প্রেস২৪,মোহনগঞ্জ: নেত্রকোনার মোহনগঞ্জের ছোট পাইকুড়া গ্রামের হাফেজ শওকত হুসাইনের উপর নৃশংস হামলা চালায় সন্ত্রাসী তাজুল-দেলোয়ার বাহিনী। ঘটনার ছয়দিন পার হলেও জ্ঞান ফেরেনি তার। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন শওকত।
এ ঘটনায় থানায় মামলা হলেও একজন আসামিও ধরা পড়েনি। এমন নির্মম হামলা

হামলাকারী সন্ত্রাসী তাজুল-দেলোয়ার বাহিনীকে গ্রেফতার ও বিচারের দাবিতে রবিবার দুপুরে মোহনগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন শওকত হুসাইনের স্ত্রী ও তার পরিবার।

হাফেজ শওকতের স্ত্রী রিমা জানায়, গত ২ মার্চ মোহনগঞ্জের বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের ছোট পাইকুড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে হাফেজ শওকত হুসাইনকে জমি সংক্রান্ত জেরে একই এলাকার সাদেকুর রহমানের ছেলে দেলোয়ার ও তার ভাই তাজুল বাহিনীর সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করে। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিউতে মুত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

ঘটনার ছয় দিন পার হলেও এখনো তার জ্ঞান ফেরেনি। সংবাদ সম্মেলনে মামলার বাদী শওকতের স্ত্রী রিমা আক্তার বলেন, এ বিষয়ে মোহনগঞ্জ থানায় মামলা হলেও পুলিশ আসামিদের গ্রেফতার করতে পারেনি। তিনি সংবাদ সম্মেলনে দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

লাইভ প্রেস২৪/সাইফুল আরিফ জুয়েল/বিএইচ

Share This: