বন্ধ ঘোষণা আইসিসির সদর দপ্তর | Live Press24

বন্ধ ঘোষণা আইসিসির সদর দপ্তর

Published on: 6:03 pmMarch 23, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক: করোনা ভাইরাস সতর্কতায় বন্ধ করে দেয়া হলো আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) সদর দপ্তর। দুবাইয়ে আইসিসির হেডকোয়ার্টারে কর্মরত সবাইকে ঘরে বসে সকল কার্যক্রম সারার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

আগেই বন্ধ করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড, ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অফিস। পরামর্শ দেয়া হয়েছিল বাড়িতে বসে কাজ করার জন্য।
আগামী শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক জরুরি বৈঠকে বসবেন আইসিসির গভর্নিং বডির সদস্যরা। যেখানে সভাপতিত্ব করবেন আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর এবং পরিচালনা করবেন প্রধান নির্বাহী মানু সাওনি।

জরুরি বৈঠকে মহামারি করোনার কারণে ক্রিকেট সূচির যে বিপর্যয় ঘটেছে, তা নিয়েই মূলত আলোচনা করা হবে। এরই মধ্যে পিছিয়ে গেছে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট, ভারতের আইপিএল এবং সব আন্তর্জাতিক সিরিজ। শঙ্কা দেখা দিয়েছে, আগামী অক্টোবরে যথাসময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়েও।এমতাবস্থায় বিশ্বের সার্বিক পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নিতে হবে আইসিসিকে। তার আগে নিজেদের নিরাপত্তা নিশ্চিতের জন্য হেডকোয়ার্টার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে আইসিসি। পরবর্তী নির্দেশনা দেয়ার আগপর্যন্ত হেডকোয়ার্টারের সবাই কাজ করবেন ঘরে বসেই।

 

লাইভ প্রেস২৪/এএম

আরও পড়ুন

দাবাকে স্কুল পর্যায়ে ছড়িয়ে দিতে চান আইজিপি
এবার মুশফিক বল-ব্যাট নিয়ে নেমে পড়লেন মাঠে!
শুভ জন্মদিন মোহাম্মদ আশরাফুল
এবার মাশরাফির স্ত্রী করোনায় আক্রান্ত
দ্বিতীয়বার করোনা টেস্টেও ‘পজিটিভ’ মাশরাফি
ফের মাশরাফির করোনা পজিটিভ
বিসিবি সভাপতি গুরুতর অসুস্থ, নেওয়া হয়েছে লন্ডনে
করোনা চিকিৎসায় অ্যাম্বুলেন্স দান করলেন সালাহ
শতাব্দী সেরা ক্রিকেটারের তালিকায় সাকিব আল হাসানের রেকর্ড!
বাগেরহাটে ক্রিকেটার রুবেলের পার্কে হরিণ শাবকের মৃত্যু