খালেদা জিয়াকে মুক্তি দেয়ায় প্রধানমন্ত্রীকে এনডিপি’র ধন্যবাদ | Live Press24

খালেদা জিয়াকে মুক্তি দেয়ায় প্রধানমন্ত্রীকে এনডিপি’র ধন্যবাদ

Published on: 9:03 pmMarch 25, 2020


লাইভ প্রেস২৪,ঢাকা: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি অবস্থা থেকে মুক্তির ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা এবং এনডিপি পরিবার ধন্যবাদ জানিয়েছেন।
এক বার্তায় এনডিপি চেয়ারম্যান বলেন, খালেদা জিয়াকে মানবিক কারণে মুক্তি দেয়ার সিদ্ধান্তকে যুগান্তকারী সিদ্ধান্ত বলে আমি মনে করি। কেননা তিনবারের সাবেক প্রধানমন্ত্রী একজন বয়স্কা মহিলা। মানবিক কারণে তাকে মুক্তি দেওয়ায় সর্বস্তরের জনগণ মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।
গত ২২শে ফেব্রুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে একটি পত্র লিখেছিলাম। আমার উক্ত পত্রটি বিভিন্ন পত্রিকাতেও প্রকাশিত হয়েছে। লিখেছিলাম বাংলাদেশের নির্বাহী প্রধান হিসেবে আপনি চাইলে খালেদা জিয়াকে মুক্তি দিতে পারেন। আপনি খালেদা জিয়াকে মুক্তি দিয়েছেন আর এতে জাতিরও মান রেখেছেন বলে আমি মনে করি এবং এজন্য আমি ব্যক্তিগতভাবেও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।
করোনা ভাইরাসের প্রকোপে বর্তমানে দেশ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। এই সময়ে খালেদা জিয়ার মুক্তি রাজনীতিতে শুভ বার্তা বয়ে এনেছে। এনডিপি আশা করে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশ পরিচালনায় অভিজ্ঞ দু’নেত্রী একত্রে বসে এই মহামারী হতে কিভাবে মুক্তি পাওয়া যায় সে বিষয়ে জাতিকে দিক-নির্দেশনা দেবেন বলে আমরা আশা প্রকাশ করি।

লাইভ প্রেস২৪/মন্জুর হোসেন ইসা/এমআর