করোনায়: মানবতার সেবায় রোনালদো ও মেসি | Live Press24

করোনায়: মানবতার সেবায় রোনালদো ও মেসি

Published on: 9:03 pmMarch 25, 2020

লাইভ প্রেস২৪ ডেস্ক :  পর্তুগালে নিজের মালিকানাধীন হোটেলগুলোতে করোনা রোগীদের চিকিৎসা দিবেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এমন খবরই ছড়িয়ে পড়েছিল। আসলে খবরটা পুরোই ছিল গুজব। তবে আর কোনো গুজব নয়। এবার সত্যিই মানবতার সেবায় নেমে পড়লেন সিআর সেভেন। করোনা যুদ্ধে সামিল হয়েছেন লিওনেল মেসিও। আর্জেন্টাইন এই সুপারস্টার বার্সেলোনার এক হাসপাতালে দান করেছেন এক মিলিয়ন ইউরো।

রোনালদো একা নন। তার এজেন্ট জর্জ মেন্ডেসও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। দুজলে মিলে লিসবন ও পোর্তোর হাসপাতালে করোনা রোগীদের জন্য তিনটি ইনটেনসিভ কেয়ার ইউনিট বসাচ্ছেন। এজন্য তারা দান করেছেন এক মিলিয়ন পাউন্ড

লিসবনের সান্তা মারিয়া হাসপাতালে দুটি ওয়ার্ড ও পোর্তোর সান্তো অ্যান্তোনিও হাসপাতালে একটি ওয়ার্ডে চিকিৎসা ইকুইপমেন্ট দিতে যাচ্ছেন দুজনে। সান্তা মারিয়ায় বসবে দশটি বেড ও ভেন্টিলেটর। আর সান্তো অ্যান্তোনিও হাসপাতাল পাবে দশটি বেড ও ভেন্টিলেটর। দুটি হাসপাতালের কর্তৃপক্ষ রোনালদো ও মেন্ডেসের সাহায্যের খবর নিশ্চিত করেছেন।

কাজটা অবশ্য শুরু করে দিয়েছেন রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস আগেই। করোনার বিরুদ্ধে লড়াইয়ের অংশ হিসেবে পোর্তোর সাও জোয়াও হাসপাতালে দুই লাখ মেডিকেল গাউন ও এক হাজার সুরক্ষিত মাস্ক দিয়েছেন মেন্ডেস। দেশের বিভিন্ন হাসপাতালে আরো আটটি ভেন্টিলেটর দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

কোভিড-১৯ এর বিরুদ্ধে চলমান লড়াইয়ে মেসির আর্থিক সহযোগিতার খবর নিজেদের টুইটার অ্যাকাউন্টে নিশ্চিত করেছে বার্সেলোনা ক্লিনিক।

লাইভ প্রেস২৪/এসডি

আরও পড়ুন

বিদায়বেলায়: মেসির জন্য সুয়ারেজের আবেগী বার্তা
করোনায় কি চাল-ডাল বিক্রি করছেন সাকিব আল হাসান!
অনুষ্কাকে জড়িয়ে বিরাটকে কটাক্ষ গাওস্করের, কড়া জবাব অনুষ্কার
‘দেশের ফুটবল বাঁচাতে’ চাঁদপুরে ফুটবলপ্রেমীদের মানববন্ধন
রোনালদোর সঙ্গী হতে প্রতারণার আশ্রয় নিয়েছেন সুয়ারেজ!
দেশের ক্রীড়াঙ্গনে আজ সেই ‘ব্ল্যাক সেপ্টেম্বর’
দলে মেসি থাকা মানেই সাফল্যের গ্যারান্টি : বার্সা প্রেসিডেন্ট
পীরগঞ্জের চতরা ইউনিয়নে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
আজ পর্দা উঠছে আইপিএলের
আগামীকাল থেকে শুরু হচ্ছে আইপিএল