নবাবগঞ্জে দরীদ্র মানুষের জন্য সালমান এফ রহমানের সহায়তা


লাইভ প্রেস২৪, নবাবগঞ্জ : “করোনা রিলিফ ফান্ড নবাবগঞ্জ” দরীদ্র মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্য সহযোগিতা প্রদানের লক্ষ্যে কাজ শুরু করেছে। বেক্সিমকোর কর্ণধার এবং প্রধানমন্ত্রীর বেসরকারী বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান করোনা রিলিফ ফান্ড নবাবগঞ্জ চালু করেছেন।

জানা গেছে, যেসকল দিনমজুর, রিকশাচালক ,খেটে খাওয়া ভাই-বোনেরা করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য নিজ গৃহে অবস্থান করেছেন তাদের কাছে পৌছে দেয় হবে খাদ্য সামগ্রী। ০১৮২২৮৮৩৩৩৩, ০১৯৫০০৬৯৩১৯, ০১৭১৭৫৭০৫৮৭ এই হট নাম্বারে যোগাযোগ করলেই পৌছে যাবে খাবার।
ঘরে থাকুন, নিরাপদে থাকুন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহব্বানে সারা দিয়ে ইতিমধ্যেই খেটে খাউয়া মানুষ বেকার ঘরে আছেন। তাদের কেহ খাদ্য সংকটে থাকলে উল্লেখিত নাম্বারে যোগাযোগ করলেই খাবার পৌছে দেয়া হবে।

দোহার-নবাবগঞ্জ উপজেলার নিজ গৃহে অবস্থানরত দুস্থ, দিনমজুর ভাই-বোনদের প্রয়োজনীয় খাদ্য সাহায্যের জন্য আগামী সোমবার ৩০শে মার্চ ২০২০ হইতে হটলাইন নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। কল পাওয়ার পর পরই যথা শীঘ্রই কতৃপক্ষ তাদের দায়িত্বে প্রয়োজনীয় খাবার সামগ্রী আপনার বাড়িতে পৌঁছে দিবেন।
নবাবগঞ্জ উপজেলা পরিষদ/প্রশাসন ও সান কর্পোরেশন এই কার্যক্রমে সর্বাত্মকভাবে নিয়োজিত আছে।
তাছাড়া আরো বলা হয়েছে, কার্যক্রমটি ব্যাপক ভাবে পরিচালনার জন্য সমাজের বিত্তবান, ব্যবসায়ী ,শিল্পপতি রাজনীতিবিদ, চেয়ারম্যানগণ ,প্রবাসী এবং আর্থিকভাবে সচ্ছল ব্যক্তিগণ চাইলে স্বেচ্ছায় এই ফান্ডে সহায়তা দিতে পারবেন।

লাইভ প্রেস২৪/মোআ

Share This: