নগরবাসীর স্বাস্থ্য সুরক্ষায় ডিএমপির জীবাণুনাশক ছিটানো কার্যক্রম অব্যাহত

লাইভ প্রেস২৪,ঢাকা: বিশ্ব মহামারী করোনা ভাইরাস থেকে ঢাকা মহানগরবাসীর স্বাস্থ্য সুরক্ষায় রাজধানীর বিভিন্ন স্থানে জীবাণুনাশক ওয়াটার ক্যানন ঔষধ ছিটিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আজ (৩০ মার্চ) সকালে ডিএমপি’র উদ্যোগে ৬ষ্ঠ দিনের মতো তাদের ধারাবাহিক কার্যক্রম শুরু করা হয়।

আজ সোমবার ডিএমপি’র এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, গত ২৫ মার্চ থেকে ঢাকা নগরবাসীর স্বাস্থ্য সুরক্ষায় ও করোনা ভাইরাসের সংক্রমন রোধে প্রতিদিন ডিএমপির ৮টি ওয়াটার ক্যানন ৮ ক্রাইম বিভাগের (রমনা, তেজগাঁও, লালবাগ, ওয়ারী, মিরপুর, গুলশান, উত্তরা ও মতিঝিল) বিভিন্ন স্থানে প্রথম পালায় সোমবার সকাল ১০টা থেকে শুরু করে দুপুর ১২টা পর্যন্ত জীবাণুনাশক ঔষধ ছিটানো শুরু হয়েছে। এছাড়া দ্বিতীয় পালায় বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত একই ভাবে জীবাণুনাশক ঔষধ ছিটানো হচ্ছে।

উল্লেখ্য যে, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পুলিশ কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম (বার) এর নির্দেশনায় গত ২৫ মার্চ, ২০২০ থেকে দৈনিক দুই বার করে ওয়াটার ক্যানন দিয়ে ঢাকা মেট্রোপলিটন এলাকায় জীবাণুনাশক ঔষধ ছিটানো হচ্ছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জীবাণুনাশক ঔষধ ছিটানোর কার্যক্রম আগামী দিনে অব্যাহত থাকবে বলে আজ ডিএমপি’র এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়েছে।

লাইভ প্রেস২৪/মনির হোসেন জীবন/বিএইচ