রাজধানীর নিকুঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ করলো “আস্থা”


লাইভ প্রেস২৪,ঢাকা: সোমবার সকালে রাজধানীর নিকুঞ্জ এলাকায় করোনায় আয়হীন নিদারুন কষ্টে থাকা মানুষজনের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে আর্তমানবতার সেবায় নিবেদিত মানবিক, সামাজিক ও সেবামূলক সংগঠন “আস্থা” ।

নিকুঞ্জ-২ এর জামতলায় জাহিদ ইকবাল হাই স্কুল চত্বরে অনানুষ্ঠানিকভাবে ওই এলাকার অসংখ্য পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সম্বলিত প্যাকেট হাতে তুলে দেন আস্থার নিবেদিত প্রান কর্মিরা।

খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে উপস্থিত জনগণের উদ্দেশ্যে সচেতনতা ও দিকনির্দেশনামুলক কথা বলেন “আস্থা”র কর্ণধার ডিএমপি’র সহকারী পুলিশ কমিশনার এস এম আশিকুর রহমান।

তিনি বলেন,এখন আমরা একটি প্রচন্ড দুঃসময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। সেটি হচ্ছে- করোনাভাইরাস। আমরা চাইলেই এই ভাইরাস থেকে দূরে থাকতে পারি। এজন্য সবার আগে আমাদের প্রত্যেককে সচেতন থাকতে হবে। করোনা সম্পর্কিত সরকারি আদেশ উপদেশ মানতে হবে। খুব প্রয়োজন ছাড়া কোনভাবেই ঘর থেকে বের হওয়া যাবেনা।

এএসপি আশিক বলেন, আসুন আমরা সবাই হোম কোয়ারেন্টাইন মেনে চলে পুরো জাতিকে নিরাপদ রাখতে এবং থাকতে সহযোগিতা করি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লেফটেন্যান্ট কমান্ডার ফরহাদ হোসেন শামীম, মাহবুবুর রহমান সোহাগ, এএম আতিকুল্লাহ, এম জি কে জুয়েল, শিকদার মোহাম্মদ লাভলু, ইঞ্জিনিয়ার শামিন হাসান সাগর, শোভন রশিদ ও নাহিদ ইমতিয়াজ প্রমুখ।

উল্লেখ্য. বর্তমানে করোনা মোকাবেলায় সমাজের খেটে খাওয়া এবং স্বল্প আয়ের মানুষের পাশে থাকার প্রচেষ্টার অংশ হিসেবে সমগ্র ঢাকা শহরের বিভিন্ন প্রান্তের অলিগলিতে ছুটে যাচ্ছে সংগঠনটির নেতা কর্মিরা। নিজেদের উপার্জিত অর্থ থেকে তাদের এমনি উদ্যোগ ইতিমধ্যে সবার কাছে প্রশংসনীয় হয়েছে। সে সাথে “আস্থা” অর্জন করেছে জনগণেরও আস্থা।
লাইভ প্রেস২৪/এএম