টাঙ্গাইলে ভর্তুকির ভ্রাম্যমান বাজারে মানুষের আগ্রহ

লাইভ প্রেস২৪,টাঙ্গাইল : করোনায় মানুষকে বাজারে যেতে নিরুৎসাহিত করতে টাঙ্গাইলের কালিহাতীতে ভোরের পাখি শরীর চর্চা ক্লাবের উদ্যোগে নিত্য প্রয়োজনীয় সামগ্রীর ভর্তুকি মূল্যের ভ্রাম্যমান বাজার শুরু হয়েছে। ক্লাবের সদস্যরা জানান তাদের এ বাজার কয়েক দিন চলবে।
মঙ্গলবার উপজেলা পরিষদ চত্ত্বরে স্থানীয় এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী এ ভ্রাম্যমান বাজারের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনছার আলী বিকম, উপজেলা নির্বাহী অফিসার ও ভোরের পাখি শরীর চর্চা ক্লাবের সভাপতি শামীম আরা নিপাসহ ক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
এ বাজার ৭টি নিত্য প্রয়োজনীয় পণ্যে প্রতি কেজিতে গড়ে ১০ টাকা ভর্তুকিতে স্বল্প মূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। সাধারণ মানুষ আগ্রহের সাথে ভ্রাম্যমান বাজার থেকে ক্রয় করছেন। বাজারটি কালিহাতীর বিভিন্ন স্থানে ক্রয় বিক্রয় করছে। পিকআপ ভ্যানের এ ভ্রাম্যমান থেকে ত্রেতাদের বিনামূল্যে মাস্ক দেওয়া হচ্ছে।
উল্লেখ্য, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও কালিহাতীর সাবেক উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন ভোরের পাখি শরীর চর্চা ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। ক্লাবটি বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকান্ডের মাধ্যমে কালিহাতীর মানুষের মনে স্থান করে নিয়েছে।

লাইভ প্রেস২৪/মনির হোসেন/মোআ