ধামরাই প্রেসক্লাবের সংবাদকর্মীদের সুরক্ষা সামগ্রী উপহার দিলেন এসডিআই | Live Press24

ধামরাই প্রেসক্লাবের সংবাদকর্মীদের সুরক্ষা সামগ্রী উপহার দিলেন এসডিআই

Published on: 8:55 pmApril 3, 2020

স্টাফ রিপোটার, মোমাহবুবুল আলম: করোনা ভাইরাস আতঙ্কে পুরো পৃথিবী যেখানে ঝুকির মধ্যে রয়েছে, সেখানে সংবাদকর্মীরা তাদের পেশাদারীতের কারণে জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহে অবিরাম ঘুরে চলেছে।তাই ধামরাই প্রেসক্লাবের সকল সংবাদকর্মীদেরকে স্বাস্থ্য সুরক্ষার জন্য ঢাকা ধামরাইয়ের কৃতি সন্তান, বেসরকারি উন্নয়ন সংস্থা এসডিআইয়ের নির্বাহী পরিচালক সামছুল হকের পক্ষ থেকে ধামরাই প্রেসক্লাবের সদস্যপদ প্রাপ্ত সকল কর্মীদেরকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

গতকাল শুক্রবার (০৩ এপ্রিল) সকালে ধামরাই থানা রোড প্রেসক্লাবে সংবাদকর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে।

এসডিআইয়ের পক্ষ থেকে এ সুরক্ষা সামগ্রী তুলে দেন এসডিআইয়ের প্রোগ্রাম অফিসার মোঃ ইসমাইল হোসেন ও  আঞ্চলিক ব্যবস্থাপক আবু  বক্কর   হাজারী এ শুভেচ্ছা সামগ্রী তুলে দেন।

এসডিআইয়ের নির্বাহী পরিচালক মোঃ সামছুল হক মোবাইল ফোনে বলেন, দেশ আজ ঝুঁকির মধ্যে রয়েছে। এর মধ্যেও সাংবাদিকরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে থাকে। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য এসডিআইয়ের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ড গ্লাভস প্রদান করে থাকেন।

অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মোঃ আবু হাসান, সম্পাদক আনিস উর রহমান স্বপন, গুনীজন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাংবাদিক মিজানুর রহমান,  সাংবাদিক মাসুদ ,মানবকন্ঠের সাংবাদিক মোঃ রুহুল আমিন,সাংবাদিক বাবুল হোসেন,সাংবাদিক মোস্তাফিজুর রহমান বকুল,  ওবায়দুল খান, প্রমুখ।

 

আরও পড়ুন

মানিকগঞ্জে নতুন ৬৮ জন করোনায় আক্রান্ত
মানিকগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচি
মানিকগঞ্জের ৯৩ গ্রাম পুলিশ পেল বাইসাইকেল ও নতুন পোষাক
মানিকগঞ্জে সাংবাদিক পরিচয়ে দুই ইউএনও কে হুমকি
ধামরাই পৌরবাসীকে ঘরে থাকার জন্য মেয়র গোলাম কবীর এর শুভেচ্ছা উপহার
ধামরাইয়ে কর্মহীনদের মাঝে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার ত্রাণ বিতরণ
ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা’র খাদ্য সামগ্রী বিতরণ
ধামরাই প্রেসক্লাবের সংবাদকর্মীদের সুরক্ষা সামগ্রী উপহার দিলেন এসডিআই
ধামরাইয়ে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
কারখানার বর্জ্যে নদী যেনো অস্তিত্ববিহীন, অতিষ্ঠ এলাকাবাসী