লালমাটিয়ায় কাউন্সিলরের খাদ্র্য ও মাস্ক বিতরণ

লাইভ প্রেস২৪, ঢাকা : ঢাকা উত্তর সিটির ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নুর ইসলাম রাস্টন ৫’ শ অসহায় পরিবারে খাদ্র সামগ্রী বিতরণ করেছেন। তাছাড়া করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাজাধনীর ১২টি থানায় ৪’শ মাস্ক ও হ্যান্ড স্যানটাইজার দেন। আজ সোমবার বেলা ১১ টায় ওয়ার্ডের লালমাটিয়া এ, ডি ব্লকে খাদ্য বিতরণ করা হয়েছে।


বাবু পাটুয়ারী জানান, আজ সোমবার কাউন্সিলরের নেতৃত্বে ৩২ নম্বর ওয়ার্ডের লালমাটিয়া এলাকায় ৫’শ ব্যাগ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। লালমাটিয়া এ – ডি ব্লকে এসব খাদ্য অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়। এর আগে স্থানীয়ভাবে নেতাকর্মীদের মাধ্যমে দুঃস্থ পরিবারের তালিকা করা হয়েছে। এভাবে প্রতিদিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।


একইভাবে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পুলিশ সদস্যদের ব্যবহারের জন্য রাজধানীর ১২টি থানায় ৫’শ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে। মোহাম্মদপুর, মুগদা, শেরেবাংলানগর, ধানমন্ডি, শাহবাগসহ ১২টি থানায় এসব দেয়া হয়। এসময় বিশিষ্ট সমাজকর্মী বাবু পাটুয়ারীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
কাউন্সিলর সৈয়দ হাসান নুর ইসলাম রাস্টন দুঃস্থ মানুষের সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং মেয়র মহোদয়ের সহায়তায় আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম চলতে থাকবে।

লাইভ প্রেস২৪/বাবু পাটোয়ারী/মোআ