কঠিন সময় পার করছি, সাবধানে থাকুন : করোনা রোগী | Live Press24

কঠিন সময় পার করছি, সাবধানে থাকুন : করোনা রোগী

Published on: 6:03 pmApril 10, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে চিকিৎসাধীন রয়েছেন অনেকেই। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এমনই একজন করোনা আক্রান্ত রোগী জানিয়েছেন নিজের কষ্টের কথা। তিনি জানিয়েছেন, ‘কঠিন সময় পার করছি। সবাই সাবধানে থাকুন, সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করুন। আল্লাহ যেন সবাইকে রক্ষা করেন’।

শুক্রবার (১০ এপ্রিল) সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের বেডে শুয়ে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এ সব কথা লিখেছেন কোভিড-১৯ আক্রান্ত একজন রোগী।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) থেকে তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। তার সঙ্গে একই রোগে ভর্তি তার শ্বশুর। মিডিয়া জগতে পরিচিত এই ব্যক্তির খোঁজখবর নিচ্ছেন সবাই। তাই সবাইকে নিজের অবস্থার জানান দিতে হাসপাতাল থেকে নিজেই পোস্ট দিলেন তিনি।

ফেসবুকে দেয়া পোস্টটি পাঠকদের জন্য তুলে ধরা হলো। তবে পরিচয় গোপনের স্বার্থে কিছু শব্দ বাদ দেয়ে হয়েছে।

‘এমন একটা সকাল আসবে ভাবিনি। জন্ম মৃত্যুসহ সব কিছুই মহান আল্লাহ নির্ধারণ করেন। সম্পূর্ণ আস্থা আছে সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল-আমিনের ওপর। কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর গতকাল বিকেল থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি আছি আমি এবং আমার শ্বশুর। আমি বেশ ভালো আছি আলহামদুলিল্লাহ। তবে আমার শ্বশুর একটু অসুস্থ। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আজ আমার সাড়ে তিন মাস বয়সী ছোট্ট সোনামণিসহ বাসার সবার নমুনা নেয়া হবে। খুব কষ্ট হচ্ছে আমার *** মামনির জন্য। সবাই খোঁজখবর নিচ্ছেন তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে আপডেট জানালাম।’

‘শুরু থেকেই আমার অফিস থেকে *** শতভাগ সহযোগিতা পাচ্ছি। কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। সবার প্রতি অনুরোধ, খুব কঠিন একটা সময় পার করছি আমরা, সাবধানে থাকুন, সৃষ্টিকর্তার কাছে, প্রার্থনা করুন আল্লাহ যেন আমাদের সবাইকে রক্ষা করেন। আমিন।’

উল্লেখ্য, গত ৮ মার্চ দেশে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর থেকে ক্রমেই বেড়ে চলে এ ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৯৪ জন আক্রান্ত হয়েছেন। সবমিলিয়ে, দেশে এখন আক্রান্তের সংখ্যা ৪২৪। আর মৃতের সংখ্যা ২৭।

লাইভ প্রেস২৪/এমআর