ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা’র খাদ্য সামগ্রী বিতরণ

 

রুদ্র,,স্টাফ রিপোটার:

করোনাভাইরাস ( কোভিড-১৯) প্রাদুর্ভাবে সারা বিশ্ব আক্রান্ত বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। করোনো ভাইরাস সংক্রমণে সারাবিশ্বে লক্ষাধিক লোকের প্রাণহানি ঘটেছে আক্রান্ত হয়েছে সতের লাখ লোকেরও অধিক লোক। করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব ঠেকাতে আগামী ২৫শে এপ্রিল পর্যন্ত সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠান সকল যোগাযোগের যানবাহন বন্ধ ঘোষণা করা হয়েছে সেই সাথে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সে কারনে কর্মহীন হয়ে পড়া বেকার অসহায় অসচ্ছল দরিদ্র পরিবারের মাঝে সহায়তা অব্যাহত রেখেছে ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা।
রবিবার (১২ই এপ্রিল) ধামরাই পৌরসভার কুমড়াইল আমবাগান এলাকায় করোনার কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় বেকার ও হতদরিদ্র দুইশত পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন।
এ’সময় এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা বলেন দেশের ক্রান্তিলগ্নে ধামরাইবাসীর অভিভাবক ঢাকা জেলা আ’লীগের সভাপতি ও বায়রা’র সভাপতি, ধামরাইয়ের এমপি আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্দেশ অনুযায়ী সারা উপজেলাব্যাপী জনগণের সেবাদানকারী হিসেবে স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকারি ত্রাণ ও নিজ তহবিল থেকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করে যাচ্ছি। দেশের ক্রান্তিলগ্নে আমার এ সহায়তা অব্যাহত থাকবে ধামরাই পৌরসভা সহ সমগ্র ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়ন এর জনগণের জন্য আমার সার্বিক সেবা কার্যক্রম অব্যাহত থাকবে নিরন্তর।
খাদ্য সামগ্রী উপহার হিসেবে পেয়ে নাম প্রকাশ না করার শর্তে বলেন সত্যিকারের মানবসেবা করে যাচ্ছেন সুশিক্ষিত ও সুযোগ্য ভাইস চেয়ারম্যান ধামরাইবাসীর পরিক্ষিত আপনজন মুক্তা আপার জন্য দোয়া করেন।