ধামরাইয়ে কর্মহীনদের মাঝে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার ত্রাণ বিতরণ

 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে ধামরাই উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উদ্যোগে এবং উপজেলা প্রশাসন তথা নির্বাহী অফিসারের সার্বিক ব্যবস্থাপনায় ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুজ্জামানের সহযোগীতায় ঢাকার ধামরাইয়ে যে সকল কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে খাদ্য সমস্যায় আছে বিশেষ করে যারা দৈনিক আয়ের ভিত্তিতে সংসার চালায় যেমন ভিক্ষুক, দিন মজুর, রিক্সা চালক, ভ্যান চালক ও অসহায় পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১২ এপ্রিল) ভাড়াড়িয়া ইউনিয়নের প্রতিটি গ্রামের কয়েকশত পরিবারের মাঝে ত্রাণ হিসেবে প্রত্যেককে ১০ কেজি করে চাল, আলু, পিয়াজ দেয়া হয়েছে।

ত্রাণ বিতরণের সময় উপস্তিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুজ্জামান,উপজেলা সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, ভাড়াড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী শামীউর রহমান প্রমুখ।

এছাড়াও কয়েকদিন ধরে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সার্বিক সহযোগীতায় ধামরাই ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় বিতরণকালে ভাড়াড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম ও অন্যান্য মেম্বারবৃন্দ উপস্থিত ছিলেন। গত কয়েকদিন ধরে বিভিন্ন ইউনিয়নে এ ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা।