আল্লামা শফী ভালো আছেন, ‘মৃত্যু’র খবর গুজব | Live Press24

আল্লামা শফী ভালো আছেন, ‘মৃত্যু’র খবর গুজব

Published on: 9:03 pmApril 13, 2020

লাইভ প্রেস২৪,চট্টগ্রাম: চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে অসুস্থ হয়ে চিকিৎসাধীন হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আমদ শফী। তার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতির দিকে। তার মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে।

আজ সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে আল্লামা শাহ আমদ শফীর মেজ ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী ও আমিরের পিএস মো. শফি তার সুস্থতার বিষয়টি নিশ্চিত করেন।

আল্লামা শফীর শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তারা। এ ছাড়া গুজব না ছড়াতে এবং গুজবে কান না দেওয়ার জন্য দেশবাসীকে আহ্বান জানান তারা।

প্রসঙ্গত, গত শনিবার (১১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে বমি, মাথাব্যাথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যা নিয়ে হেফাজত আমিরকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

শতবর্ষী আলেম আল্লামা আহমদ শফী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগছেন।
লাইভ প্রেস২৪/এএম

আরও পড়ুন

সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
সাহেদ মৌলভীবাজার সীমান্ত এলাকায় : গন্তব্য ভারত
এবারের ঈদ আবশ্যিকভাবে কর্মস্থলে করার সরকারি নির্দেশ
৩০ মিনিটেই মোবাইলের ‘আইএমইআই’ বদলে ফেলেন হাবীব!
দলের নাম ভাঙিয়ে ভাগ্য বদলাতে দেয়া যাবে না- ওবায়দুল কাদের
অবশেষে সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই
আজ ভারী থেকে অতিভারী ঝড়-বৃষ্টির সম্ভাবনা
সরকার বাসাবাড়িতে নতুন গ্যাস–সংযোগ দেবে না
করোনা সংকটে জাতিকে বিএনপি কিছুই দিতে পারেনি-ওবায়দুল কাদের