নিজ হাতে ৩০০ পরিবারকে ঈদ উপহার দিলেন পেসার রুবেল

লাইভ প্রেস২৪,ফকিরহাট: কোভিড-১৯ পরিস্থিতিতে বাড়ি ভাড়া মওকুফ ও থার্মাল স্কানার প্রদানের পর এবার বাগেরহাটে নিজ এলাকার অসহায় মানুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন জাতীয় দলের পেসার মো. রুবেল হোসেন।

১৬ মে, শনিবার দুপুরে বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি এলাকার ৩০০ মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই শাড়ি ও লুঙ্গি পৌঁছে দেন তিনি। এ সময় তার বড় ভাই সাগর হোসেনসহ এলাকার ভক্তরা সঙ্গে ছিলেন। জাতীয় দলের এ পেসারকে নিজ বাড়িতে দেখে এবং রুবেলের হাত থেকে উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অনেকে।

উপহার পাওয়া স্থানীয় বাসিন্দা রঞ্জিত, রিনা বেগম, আবেদা বেগমসহ কয়েকজন বলেন, ছোট বেলায় রুবেলকে দেখেছি। অনেকদিন রুবেলকে দেখি না। শুধু টিভিতে তার খেলা দেখি। যখন শুনতাম রুবেল খেলবে তখন মনের মধ্যে একটা ভালোলাগা কাজ করত। আজ অনেকদিন পর রুবেল হোসেন আমাদের বাড়িতে আসলেন। সঙ্গে আমাদের জন্য উপহার নিয়ে এসেছেন। এতে আমরা খুব খুশি হয়েছি। আল্লাহ রুবেলকে বাঁচাইয়া রাখুক। রুবেল আরও সুনাম অর্জন করুক দোয়া করেন সবাই।

উপহার সামগ্রী বিতরণের পর রুবেল হোসেন বলেন, করোনা পরিস্থিতি মানুষের অবস্থা খুব করুণ। এ অবস্থায় তারা আয় বাণিজ্য থেকে শুরু করে কিছুই করতে পারছেন না। অনেক গরিব মানুষ আছেন যারা ঈদে কোনো নতুন কাপড়ও কিনতে পারবেন না। তাই মানবিক দিক দিয়ে আমি আমার এলাকার ৩০০ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি। এছাড়া অনেককে খাদ্য সামগ্রীও দেয়া হয়েছে। আশা করি, আমাকে দেখে সব বিত্তবান এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসবেন।

তিনি বলেন, নিজের সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন তিনি।
লাইভ প্রেস২৪/আহসান টিটু/এএম