ভোক্তা অধিদপ্তরের আরও চার কর্মকর্তাসহ ৫ জনের করোনা শনাক্ত | Live Press24

ভোক্তা অধিদপ্তরের আরও চার কর্মকর্তাসহ ৫ জনের করোনা শনাক্ত

Published on: 9:03 pmMay 20, 2020

লাইভ প্রেস২৪,ঢাকা: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের প্রধান কার্যালয় ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের চারজন কর্মকর্তা ও একজন গাড়ি চালকসহ মোট পাঁচজন নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত অধিদপ্তরের মহাপরিচালকসহ মোট ৯ জন কর্মকর্তা ও দুজন গাড়িচালক আক্রান্ত হয়েছেন।

বুধবার (২০ মে) অধিদপ্তর সূত্র বিষয়টি নিশ্চিত করেন।

অধিদফতরে নতুন করে করোনায় আক্রান্ত আরও পাঁচজন হলেন- প্রধান কার্যালয়ের উপ-পরিচালক আফরোজা রহমান, সহকারী পরিচালক তাহমিনা বেগম, ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রোজিনা সুলতানা, মাহমুদা আক্তার এবং অধিদপ্তরের গাড়িচালক সোহেল আহমেদ।

এর আগে অধিদফতরের মহাপরিচালক ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার করোনায় আক্রান্ত হন। সব মিলিয়ে এখন পর্যন্ত অধিদফতরের ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, বর্তমানে অধিদফতরের প্রধান কার্যালয় ও ঢাকা বিভাগীয় কার্যালয়ে ১৭ জন কর্মকর্তা রয়েছেন। এর মধ্যে ৯ জন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের স্ত্রী, পুত্র, কন্যা আক্রান্ত হয়েছেন।

প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশে সাধারণ ছুটি চলছে। এ সময়ে বেশিরভাগ প্রতিষ্ঠান বন্ধ থাকলেও স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণ ও সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে প্রতিদিন মাঠে অভিযান পরিচালনা করছেন ভোক্তা অধিদফতরের কর্মকর্তারা। নিয়মিত বাজার তদারকি করে বিভিন্ন পণ্যের দাম স্বাভাবিক রাখতে ভূমিকা রেখেছে অধিদফতর।

লাইভ প্রেস২৪/এমআর

আরও পড়ুন

সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ
সাহেদ মৌলভীবাজার সীমান্ত এলাকায় : গন্তব্য ভারত
এবারের ঈদ আবশ্যিকভাবে কর্মস্থলে করার সরকারি নির্দেশ
৩০ মিনিটেই মোবাইলের ‘আইএমইআই’ বদলে ফেলেন হাবীব!
দলের নাম ভাঙিয়ে ভাগ্য বদলাতে দেয়া যাবে না- ওবায়দুল কাদের
অবশেষে সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই
আজ ভারী থেকে অতিভারী ঝড়-বৃষ্টির সম্ভাবনা
সরকার বাসাবাড়িতে নতুন গ্যাস–সংযোগ দেবে না
করোনা সংকটে জাতিকে বিএনপি কিছুই দিতে পারেনি-ওবায়দুল কাদের